বিজ্ঞাপন

ডেমরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষ, গার্মেন্টস কর্মকর্তা নিহত

April 22, 2024 | 12:02 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে শাহিনুর রহমান আকন্দ (৩৬) নামে একজন নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (২১এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে ডেমরা মিরপাড়া মায়ের দোয়া স’মিলের সামনে দুর্ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

শাহিনুরের মামা মোতাহার হোসেন জানান, শাহিনুরের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার লংপুর গ্রামে। তার বাবার নাম আনিসুল হক আকন্দ। শাহিনুর বর্তমানে ডেমরা টেংরা সারুলিয়া এলাকায় স্ত্রী ও এক সন্তান নিয়ে থাকতেন। তিনি বারিধারা এলাকায় চেরি বাটন লিমিটেড নামে এক পোশাক কারখানার কর্মকর্তা ছিলেন।

তিনি আরও জানান, ডিউটি শেষ করে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন শাহিনুর। পথে ডেমরা মিরপাড়া এলে একই দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে রাস্তায় ছিটকে পরে গুরুতর আহত হন তিনি। পরে লোকজন তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে মারা যায়।

বিজ্ঞাপন

ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) মো. আছাদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বিকেলে দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে শাহিনুর মোটরসাকেল থেকে ছিটকে রাস্তায় পরে গুরুতর আহত হন। এর পর তাকে হাসপাতালে নিয়ে এলে মারা যায়। অপর মোটরসাইকেলটি চালকসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সড়ক আইনে মামলা হবে।

মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানান এসআই আছাদুজ্জামান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন