বিজ্ঞাপন

রাজধানীতে ‘হিটস্ট্রোকে’ রিকশা চালকের মৃত্যু

April 22, 2024 | 11:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে ঢাকা মেডিকেল নার্সিং কলেজের পেছনের রাস্তায় আব্দুল আওয়াল (৪৫) নামে এক রিকশা চালকের মৃত্যু হয়েছে। তিনি হিটস্ট্রোকে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

সোমবার (২২এপ্রিল) বিকেল সোয়া ৪টার দিকে ওই রিকশা চালককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) সুমন বসাক বলেন, খবর পেয়ে ঢাকা নার্সিং কলেজের পেছনের রাস্তা থেকে অচেতন অবস্থায় ওই রিকশা চালককে উদ্ধার করা হয়। এর পর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই আরও বলেন, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই ব্যক্তি রিকশা চালিয়ে এসে নার্সিং কলেজের পেছনের রাস্তায় কাঁপতে কাঁপতে রাস্তায় পড়ে অচেতন হয়ে যান। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে এলে মারা যায়। ধারণা করা হচ্ছে, হিটস্ট্রোকে তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার বলেন, এক রিকশা চালককে মৃত অবস্থায় পেয়েছি। তবে তার মৃত্যু হিটস্ট্রোকে হয়েছে কি না ময়নাতদন্তের পর জানা যাবে।

রিকশার মালিক মহিবুল আলম বলেন, ‘আওয়ালের বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই থানার সিংহগ্রামে। বাবার নাম আজম আলী। তিনি নারায়ণগঞ্জ ফতুল্লা শিবু মার্কেট এলাকায় থাকতেন। আর শনিরআখড়ায় আমার গ্যারেজ থেকে রিকশা নিয়ে চালাতেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন