বিজ্ঞাপন

অবসর ভেঙে বিশ্বকাপে ফিরতে চান না নারাইন

April 23, 2024 | 10:17 am

স্পোর্টস ডেস্ক

প্রায় পাঁচ বছর আগে জাতীয় দলের হয়ে সবশেষ মাঠে নেমেছিলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার সুনীল নারাইন আনুষ্ঠানিক অবসর নিয়েছিলেন গত বছরের নভেম্বরে। তবে টি-২০ বিশ্বকাপের আগে হঠাৎ গুঞ্জন উঠেছে, অবসর ভেঙে জাতীয় দলে ফিরছেন তিনি। আইপিএলে দারুণ ফর্মে থাকা নারাইন সাফ জানিয়ে দিলেন, ওয়েস্ট ইন্ডিজের হয়ে আর খেলতে ইচ্ছুক নন তিনি।

বিজ্ঞাপন

আইপিএলের এবারের আসরে ব্যাট-বলে দারুণ পারফর্ম করছেন কলকাটা নাইট রাইডার্সের হয়ে খেলা নারাইন। ৭ ম্যাচে করেছেন ২৮৬ রান, তুলে নিয়েছেন এই ফরম্যাটে নিজের প্রথম সেঞ্চুরিও। বল হাতেও সফল নারাইন, ৭.১০ ইকোনমিতে নিয়েছেন ৯ উইকেট। অনেকেই তাই ধারণা করছিলেন, ফর্মে থাকা নারাইনকে বিশ্বকাপের জন্য দলে ফেরাবে ওয়েস্ট ইন্ডিজ। এই গুঞ্জন আরও বেড়েছে খোদ ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক রোভমান পাওয়েলের কথায়। পাওয়েল জানিয়েছিলেন, তিনি নিজেই নারাইনকে দলে ফেরার কথা বলেছেন।

তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে নারাইন জানিয়ে দিলেন, তিনি আর জাতীয় দলে খেলতে চান না, ‘আমার সাম্প্রতিক পারফরম্যান্সের কারণে যারা আমাকে জাতীয় দলে দেখতে চাইছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। কিন্তু আমি আমার সিদ্ধান্ত অনেক আগেই নিয়ে নিয়েছি। আমি বিশ্বকাপের জন্য অবসর ভেঙে ফিরতে ইচ্ছুক নই। এই দরজা অনেক আগেই আমার জন্য বন্ধ হয়ে গেছে। আমি শুধু নিজের দেশকে সমর্থন জানিয়ে যাবো। যারা মাঠে পরিশ্রম করছেন এই টুর্নামেন্টের জন্য তাদের সবাইকে অনেক শুভকামনা।’

২ জুন গায়ানাতে পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন