বিজ্ঞাপন

রাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু ২৭ এপ্রিল

April 23, 2024 | 11:02 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: এবার রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) তত্ত্বাবধানে আগামী ২৭ এপ্রিল ‘এ’ ইউনিট, ৩ মে ‘বি’ ইউনিট এবং ১০ মে ‘সি’ ইউনিটের জিএসটি ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। জেলা শহরের রাবিপ্রবি কেন্দ্রসহ ৮টি উপ-কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে জানিয়েছে রাবিপ্রবি প্রশাসন।

বিজ্ঞাপন

সোমবার (২২ এপ্রিল) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে রাবিপ্রবির জনসংযোগ শাখা এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে পরীক্ষাকেন্দ্র গুলোর নাম জানানো হয়েছে। সেগুলো হলো- প্রধান কেন্দ্র রাবিপ্রবি ক্যাম্পাস এবং উপ-কেন্দ্রগুলো হচ্ছে রাঙ্গামাটি সরকারি কলেজ, রাঙ্গামাটি সরকারি মহিলা কলেজ, রাঙ্গামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ, মোনঘর আবাসিক উচ্চ বিদ্যালয়, শহীদ আবদুল আলী একাডেমী এবং ভেদভেদী পৌর উচ্চ বিদ্যালয়।

এবারের জিএসটি ভর্তি পরীক্ষায় এ ইউনিটের অধীনে আট হাজার ৫৮২, বি ইউনিটের অধীনে দুই হাজার ৭৪৪ এবং সি ইউনিটের অধীনে তিন হাজার ২০৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

বিজ্ঞাপন

এদিকে গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে স্থানীয় পুলিশ-প্রশাসন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছে রাবিপ্রবি প্রশাসন। সোমবার (২২ এপ্রিল) সকাল ১১টায় রাবিপ্রবির সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতারের সভাপতিত্বে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, রাবিপ্রবি ব্যবসায় অনুষদের ডীন ও সহযোগী অধ্যাপক সূচনা আখতার, ইঞ্জিনিয়ারিং সায়েন্স এন্ড টেকনোলোজি অনুষদের ডীন ও সহকারী অধ্যাপক ধীমান শর্মা, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. নিখিল চাকমা, জেলা প্রশাসকের সহকারী কমিশনার আওয়ালীন খালেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদুল ইসলামসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন