বিজ্ঞাপন

রিয়ালের আট তারকার সঙ্গী বার্সার মেসি

May 28, 2018 | 12:30 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইংলিশ ক্লাব লিভারপুলকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। পারফরমেন্সের ভিত্তিতে ইউনিয়ন অব ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন (উয়েফা) তাদের বিশেষজ্ঞ কমিটি দ্বারা সদ্যই শেষ হওয়া চ্যাম্পিয়ন্স লিগের ১৮ সদস্যের একটি দল গঠন গড়ছে।

যেখানে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ, রানার্সআপ লিভারপুল ছাড়াও জায়গা পেয়েছে সেমি ফাইনাল খেলা রোমা, বায়ার্ন মিউনিখের তারকারা। কোয়ার্টারে বিদায় নেওয়া বার্সেলোনা, ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি আর ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের তারকারাও এই দলে জায়গা করে নিয়েছেন। সর্বোচ্চ আট ফুটবলার জায়গা করে নিয়েছেন রিয়াল মাদ্রিদ থেকে। লিভারপুলের তিন জন, রোমার দুই জন, বায়ার্নের দুই জন, বার্সেলোনা-ম্যানচেস্টার সিটি-জুভেন্টাসের একজন করে জায়গা করে নিয়েছেন।

বিজ্ঞাপন

১৮ জনের এই তালিকায় লিওনেল মেসিই একমাত্র জায়গা পেয়েছেন কাতালান ক্লাব বার্সা থেকে। ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইন, জুভেন্টাসের জর্জিও চিয়েল্লিনি দুই ক্লাবকে প্রতিনিধিত্ব করেছেন।

রিয়ালের থেকে এই স্কোয়াডে জায়গা পেয়েছেন গোলরক্ষক কেইলর নাভাস, সার্জিও রামোস, মার্সেলো, রাফায়েল ভারানে, ক্যাসেমিরো, লুকা মদ্রিচ, টনি ক্রুস এবং ক্রিস্টিয়ানো রোনালদো। লিভারপুলের মোহামেদ সালাহর পাশাপাশি রয়েছেন ভ্যান জিক এবং রবার্তো ফিরমিনো। রোমার গোলরক্ষক আলিসনের সঙ্গী হয়েছেন ইডেন জেকো। জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ থেকে রয়েছেন কিমিচ এবং জেমস রদ্রিগেজ।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন