বিজ্ঞাপন

জংলিতে সিয়ামের সঙ্গী বুবলি

April 24, 2024 | 8:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদুল আযহাকে সামনে রেখে এম রাহিম নির্মাণ করছেন ‘জংলি’। ছবিটির প্রধান চরিত্রে সিয়াম আহমেদ অভিনয় করছেন─ এটি একটি লুক পোস্টারের মাধ্যমে জানানো হয়েছিল। আরেকটি পোস্টারের মাধ্যমে জানালো হল, ছবিটিতে সিয়ামের বিপরীতে অভিনয় করছেন বুবলি।

বিজ্ঞাপন

পোস্টারে দেখা যায়, সিয়ামের পিছনে লুকিয়ে রয়েছেন বুবলি। তার চেহারা জুড়ে ভয়, উৎকণ্ঠার স্পষ্ট চাপ। অন্যদিকে সিয়ামের চেহারা আলো-আঁধারিতে ঢাকা। পুরো পোস্টারে একটি রহস্যের চাপ রাখার চেষ্টা করা হয়েছে।

প্রযোজনা সংস্থা থেকে জানা হয়েছে, ইতোমধ্যে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হয়েছে। রাত-দিন এক করে পুরো টিম ছবিটির কার্যক্রম শেষ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সিয়ামের সঙ্গে এর আগে ‘টান’ নামক একটি ওয়েব ফিল্মে জুটিবদ্ধ হয়েছিলেন বুবলি। তবে বড়পর্দায় প্রথমবারের মত তাদের একসঙ্গে দেখা যাবে।

বিজ্ঞাপন

জংলিতে কাজ করা প্রসঙ্গে বুবলি বলেন, ‘টান’-এ সিয়াম আর আমার জুটি অনেক প্রশংসিত হয়েছিল। অবশেষে বড় পর্দার জন্য আমাদের জুটির প্রথম কাজ হতে যাচ্ছে। আমি ভীষণ এক্সাইটেড। রাহিম ভাইয়ের সাথেও আমার প্রথম কাজ। ভাইয়া বাংলাদেশের সেরা কমার্শিয়াল নির্মাতাদের একজন। ভাইয়ার যে ভিশন, তাতে আমি নিশ্চিত, দারুণ কিছু হবে।

ছবিটিতে অভিনীত চরিত্র প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ বুবলি। তিনি বলেন, পোস্টারে যে রহস্যের আভাস পেয়েছে সবাই, সেটাই জিইয়ে থাকুক। এতদিনের ক্যারিয়ার থেকে আত্মবিশ্বাস নিয়ে বলতে পারি, জংলির গল্প-প্রেজেন্টেশন একেবারেই অন্যরকম৷ দর্শক মুগ্ধ হবে।

বিজ্ঞাপন

ছবিটির কাহিনি ও চিত্রনাট্য করছেন মুন ও স্বীকৃতি। প্রযোজনা করছে ফিল্মম্যান ও এমআইবি স্টুডিওজ। পরিবেশনায় থাকছে দি অভি কথাচিত্র।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন