বিজ্ঞাপন

আত্মবিশ্বাসী ‘যোদ্ধা’ সালাহ, আশায় বুক বাঁধছে মিশর

May 28, 2018 | 1:27 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে চোট পেয়েছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। এই চোটে রাশিয়া বিশ্বকাপে তার থাকা নিয়ে শুরুতে সংশয় ছিল। যদিও মিশরের এই ফরোয়ার্ড আত্মবিশ্বাসী- বিশ্বকাপের আগেই ফিরতে পারবেন তিনি। আর সালাহর কথায় আশায় বুক বেঁধে আছে মিশর ফুটবল অ্যাসোসিয়েশন (ইএফএ)।

কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের ভয়ঙ্কর ট্যাকলে হাতে আঘাত পান সালাহ। ম্যাচের ৩০ মিনিটে অনাকাঙ্খিত এই ঘটনার পর মাঠ থেকে উঠে যেতে হয় লিভারপুলের গোলমেশিনকে। কান্নায় চোখ ভিজিয়ে মাঠ ছাড়েন তিনি।

সালাহর ইনজুরির পর থেকে ভিন্ন ভিন্ন বার্তা পাওয়া যায়। কেউ কেউ তার বিশ্বকাপে অংশ নেওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেন।
মিশরীয় ফুটবল অ্যাসোসিয়েশন টুইটারে দেয়া এক বার্তায় জানিয়েছে, লিভারপুলের মেডিকেল দলের কাছ থেকে যে তথ্য পাওয়া গেছে তার ফলশ্রুতিতে সালাহ সময়মতই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। তার চোট আক্রান্ত স্থানের এক্সরে শেষে দেখা গেছে কাঁধের লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। এদিকে, মিশর জাতীয় ফুটবল দলের চিকিৎসক আবু আল-ওলা জানিয়েছেন, ৪ জুন ঘোষিত বিশ্বকাপের চূড়ান্ত দলে থাকবেন সালাহ।

বিজ্ঞাপন

সালাহ নিজেও আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন ভক্তদের ভালোবাসায়। নিজের টুইটার অ্যাকাউন্টে টুইট করেছেন এভাবেই, ‘সত্যিকার অর্থেই কালকের রাতটা আমার জন্য কষ্টদায়ক ছিল। কিন্তু, আমি একজন যোদ্ধা। সব কিছুকে পিছনে ফেলে রাশিয়ায় খেলার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। সেখানে আমি মিশরকে গর্বিত করতে চাই। আপনাদের ভালোবাসা ও সমর্থন আমাকে শক্তি যোগাবে, যা আমার প্রয়োজন।’

বিশ্বকাপের গ্রুপ ‘এ’তে মিশরের প্রতিপক্ষ সৌদি আরব, উরুগুয়ে ও স্বাগতিক রাশিয়া।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন