বিজ্ঞাপন

কোনো কিছুই আমাকে দমাতে পারবে না: নেইমার

May 28, 2018 | 4:32 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপের বাকি আর মাত্র তিন সপ্তাহ। এর মধ্যেই নিজেদের ঝালিয়ে নিচ্ছেন ফুটবলাররা। তবে ইনজুরিতে পড়া ব্রাজিল তারকা নেইমার এখনো পুরোপুরি ফিট নন। তবুও বিশ্বকাপকে সামনে রেখে বেশ আত্মবিশ্বাসী এই ব্রাজিলিয়ান তারকা।

এখনো পুরোপুরি ফিট না হলেও ব্রাজিলের হয়ে নেইমার যে বিশ্বকাপে খেলবেন সেটা অনেকটাই নিশ্চিত। তাই নিজেকে বিশ্বকাপের জন্য শতভাগ তৈরি করতে লড়াই চালিয়ে যাচ্ছেন ব্রাজিল ফুটবলের অন্যতম এই অস্ত্র।

২৬ বছর বয়সী নেইমারকে বিশ্বকাপের আগে প্রীতি ম্যাচেই মাঠে দেখতে আগ্রহী হয়ে আছেন তার ভক্তরা। তবে ব্যায়াম আর অনুশীলন শুরু করলেও আগামী ৩ জুন ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামার জন্য এখনও পুরোপুরি প্রস্তুত নন তিনি। রোববার (২৭ মে) ফুটবলের জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডট কমকে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছেন নেইমার, ‘আমি এখনও শতভাগ প্রস্তুত নন। সময়ের সঙ্গে সেটা হবে, এখনো কিছু জায়গায় অস্বস্তিবোধ করি। আমাকে ফিরতে আরো কিছুদিন সময় নিতে হচ্ছে।’

বিজ্ঞাপন

তবে সবকিছু ছাড়িয়ে বিশ্বকাপকে ঘিরে নিজের আত্মবিশ্বাসটাই প্রকাশ করলেন ব্রাজিলিয়ান সেনসেশন, ‘আমি খেলার জন্য প্রস্তুত। কোনোকিছুই আমাকে দমাতে পারবে না। ভয়টা এখানেই যে, তিনমাস ধরে খেলতে পারছি না, কিন্তু সেটা আমাকে আটকাতে পারবে না।’

গত ফেব্রুয়ারিতে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে লিগ ওয়ানের ম্যাচে অলিম্পিক মার্সেইয়ের বিপক্ষে মাঠে নেমে পায়ের ইনজুরিতে পড়েছিলেন নেইমার। এরপর ৩ মার্চ অস্ত্রোপচারের পর থেকে দ্রুত সুস্থ হতে বিশ্রামে থাকার পর নিজেকে প্রস্তুত করতে লড়ছেন এই ব্রাজিলিয়ান।

আগামী ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপ মিশন শুরু করবে ব্রাজিল। গ্রুপ ‘ই’ তে তাদের অন্য দুই প্রতিপক্ষ কোস্টারিকা এবং সার্বিয়া।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন