বিজ্ঞাপন

মায়ের কোলে ফিরল সন্তান

December 20, 2017 | 11:08 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

দুই মাস ১০ দিন নিখোঁজ থাকার পর মায়ের কোলে ফিরেছেন সাংবাদিক উৎপল দাস। এ সময় সন্তানকে দেখে আবেগে কেঁদে ফেললেন উৎপলের মা। ‘ও বাবা রে, ও বাবা, ও বাবা বলে’ পরম মমতায় সন্তানকে বুকে জড়িয়ে ধরলেন তিনি। মায়ের কান্না দেখে সামলাতে না পেরে এ সময়  কেঁদে ফেলেন উৎপলও।

মঙ্গলবার রাত ২টা ২০ মিনিটে এ দৃশ্য দেখা গেল নারায়ণগঞ্জ ভুলতা পুলিশ ফাঁড়িতে।

এর আগে  দীর্ঘ ৭০ দিন পর ভুলতায় রাত ১২ টার দিকে খোঁজ পাওয়া যায় সাংবাদিক উৎপলের। খবর পেয়ে ছুটে আসেন তার মা, বাবা ও বোনসহ পরিবারের অন্যান্য সদস্যরা। এসেই উৎপলকে জড়িয়ে ধরেন তার মা। পরে ভুলতা পুলিশ ফাঁড়ি থেকে উৎপলকে পরিবারের কাছে হস্তান্তর করা হলে একটি মাইক্রোবাসে করে তারা বাড়ির উদ্দেশে রওয়ানা হন।

বিজ্ঞাপন

এ সময় জানতে চাইলে উৎপলের বাবা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক চিত্তরঞ্জন দাস বলেন, ‘উৎপল এখন বাসায় আছে।’

পূর্বপশ্চিমবিডি ডট নিউজ অনলাইনের সাংবাদিক ছিলেন উৎপল দাস। গত  ১০ অক্টোবর মতিঝিলের অফিস থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। তিনি ঢাকার ফকিরাপুল এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরার রাধানগরে। ছেলেকে ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছিলেন উৎপলের বাবা চিত্তরঞ্জন দাস। তার সন্ধানের দাবিতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছিল সাংবাদিক সংগঠনগুলো।

মঙ্গলবার রাতে পূর্বপশ্চিমবিডি ডট নিউজ অনলাইনের প্রধান সম্পাদক পীর হাবিবুর রহমান রাতে সারাবাংলাকে বলেন, ‘উৎপলকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। সে সুস্থ আছে। সে ২/১ দিনের মধ্যে পূর্বপশ্চিমবিডিতে যোগ দিবে বলে জানিয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম/আইজেকে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন