বিজ্ঞাপন

এ জে মোহাম্মদ আলীর কফিনে বিএনপির শ্রদ্ধা

May 4, 2024 | 4:01 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: সাবেক অ্যাটর্নি জেনারেল বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এ জে মোহাম্মদ আলীর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বিএনপি।

বিজ্ঞাপন

শনিবার (০৪ মে) ধানমন্ডিতে তাকওয়া মসজিদে জানাযা নামাজের মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘দেশের এ সংকটময় মুহূর্তে এ জে মোহাম্মদ আলীর মতো একজন বরেণ্য আইনজীবীর মৃত্যুতে যে শূন্যতা তৈরি হল, তা সহজে পূরণ হবার নয়। এজে মোহাম্মদ আলী ছিলেন দেশের একজন খ্যাতিমান আইনজীবী। দীর্ঘদিন ধরে আইন অঙ্গনে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন তিনি। আইনের শাসন, গণতন্ত্রের পক্ষের এবং ন্যায় বিচারের আন্দোলনের একজন স্বপক্ষের আইনজীবী ছিলেন এ জে মোহাম্মদ আলী।’

রিজভী বলেন, ‘বর্তমান এ দুঃসময়ে তার মতো একজন প্রতিভাবান আইনজীবীর বড় প্রয়োজন ছিল। তার মতো একজন বরেণ্য ও বিজ্ঞ আইনজীবীকে হারিয়ে আমরা গভীরভাবে শোকাহত।’

বিজ্ঞাপন

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত আহবায়ক ডা. ফরহাদ হালিম ডোনার, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান, আমিনুল ইসলাম, যুবদলের নেতা মেহেবুব মাসুম শান্ত প্রমুখ।

সারাবাংলা/এজেড/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন