বিজ্ঞাপন

আফগানিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন ফিজ

May 29, 2018 | 11:26 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কাল দেশ ছাড়ার আগেই অনুশীলনে বাংলাদেশ দলের অন্তবর্তীকালীন কোচ কোর্টনি ওয়ালশ বলেছিলেন, মোস্তাফিজুর রহমানের পায়ের পাতায় কিছুটা ব্যথা আছে। শতভাগ ফিট নন বলে তাঁকে দুই দিনের বিশ্রামও দেওয়া হয়েছে। কে জানতো, সেটাও মোস্তাফিজকে ছিটকে দেবে আফগানিস্তান সিরিজ থেকে? কাল রাতে বিসিবি এক আনুষ্ঠানিক বার্তায় জানিয়েছে, আজ (২৯ মে, মঙ্গলবার) বাংলাদেশ দলের সঙ্গে দেরাদুনে যাচ্ছেন না মোস্তাফিজ। তবে জানা গেছে, সেরে উঠতে আরও দুই-তিন সপ্তাহ সময় লাগবে ফিজের। তার মানে, আফগানিস্তানের সঙ্গে তিনটি টি-টোয়েন্টিতে খেলা হচ্ছে না তাঁর।

চোটটা পেয়েছিলেন আইপিএলে খেলার সময়ই। দিল্লি ডেয়ারডেভিলসের সঙ্গে মুম্বাইয়ের বাঁচা মরার ম্যাচে বল করছিলেন মোস্তাফিজ। সে সময় একটা শট ঠেকাতে গিয়ে পায়ের পাতায় লাগে তাঁর। শুরুতে মনে হচ্ছিল আর বলই করতে পারবেন না। তবে পরে বল করেছেন, যদিও কোনো সাফল্য পাননি।

তবে সেই চোটই এখন গুরুতর হয়ে দেখা দিয়েছে। দুই বছর আগে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলে ফিরে আসার পর কাঁধের চোট পেয়েছিলেন। সেটি ছয় মাসের জন্য ফিজকে ছিটকে দিয়েছিল মাঠ থেকে। এবার অবশ্য চোটটা খুব বেশিদিন ভোগানোর কথা নয়। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীর মতে, দুই থেকে তিন সপ্তাহের মধ্যে সেরে ওঠার কথা ফিজের। তবে আজ এক্সরে করার পর জানা যাবে চোটটা আসলে কেমন।

বিজ্ঞাপন

৩, ৫ ও ৭ মে আফগানিস্তানের সাথে তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ।

 

সারাবাংলা/এএম/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন