বিজ্ঞাপন

গ্রিজমানকে নিয়ে বার্সার বিরুদ্ধে নালিশ করেছে অ্যাটলেটিকো!

December 20, 2017 | 11:32 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

তার ওপর চোখ ছিল বেশ কয়েকটি ক্লাবের। আঁতোইন গ্রিজমান ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন, সেটি শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। কিন্তু অ্যাটলেটিকো মাদ্রিদ ফিফার কাছে নালিশ করে বার্সেলোনার নামেই। তাদের অভিযোগ, চুক্তিবদ্ধ থাকা অবস্থায় বার্সা তাদের খেলোয়াড়ের ব্যাপারে ‘বেশি নাক গলিয়ে ফেলছে।’

অ্যাটলেটিকোর ফ্রেঞ্চ ফরোয়ার্ড গ্রিজমানের ক্লাব ছাড়ার গুঞ্জন নতুন কিছু নয়। কিছুদিন আগেই অবশ্য অ্যাটলেটিকোর সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি করেছেন। তবে গুঞ্জনের পালে তাতে হাওয়া খুব একটা কমেনি। কিন্তু এত ক্লাব থাকতে বার্সার নামেই নালিশ করে দিয়েছে অ্যাটলেটিকো। বার্সা গ্রিজমানকে দলে নেওয়ার ব্যাপারে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করছে- এটাই তাদের অভিযোগ। ফিফার একজন মুখপাত্রও ব্যাপারটা নিশ্চিত করেছে। তবে বার্সা অভিযোগটা অস্বীকার করে বলেছে, তারা কোনো অন্যায় চেষ্টা করেনি। অ্যাটলেটিকো এখনো আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে মুখ খোলেনি।

বিজ্ঞাপন

স্কাই স্পোর্টস জানাচ্ছে, বার্সা সভাপতি জোসেপ বার্তোমেউ গ্রিজমানের বাবা-মার সঙ্গে একটা নৈশভোজে অংশ নিয়েছেন। গ্রিজমানের কোনো এজেন্ট নেই, তার বোনই সবকিছু দেখভাল করেন। ওই ভোজে থাকার কথা ছিল তার বোনেরও। পুরো ব্যাপারটাই সহজভাবে নিতে পারেনি অ্যাটলেটিকো।

২৬ বছর বয়সী গ্রিজমানের গত মৌসুমটা কেটেছিল দুর্দান্ত। রোনালদো, মেসির পর ব্যালন ডি অরে হয়েছিলেন তৃতীয়। ফ্রান্সের হয়ে জিতেছিলেন ইউরোর গোল্ডেন বুটও।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এএম/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন