বিজ্ঞাপন

নয়াপল্টনে ককটেল বিস্ফোরণ, টোকাই আহত

May 11, 2024 | 5:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর নয়াপল্টন এলাকায় ককটেল বিস্ফোরণে সানি (১৬) নামে এক টোকাই আহত হয়েছে। পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই কিশোরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

শনিবার (১১ মে) দুপুরে নয়াপল্টন হক বে-গাড়ির শো-রুমের সামনে বিস্ফোরণের এই ঘটনা ঘটে। এতে সানির দুই হাত ও দুই পা ক্ষতিগ্রস্ত হয়েছে।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, ককটেল বিস্ফোরণে আহত সানিকে প্রথমে রাজারবাগ পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, ওই কিশোর ভাঙ্গারি টোকাতো। ঘটনাস্থলে ভাঙ্গারি টোকাতে গিয়ে একটি শপিং ব্যাগ পায়। সেখান থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সানির হাত-পায়ের তালু ক্ষতিগ্রস্থ হয়। এ ছাড়া, বাম হাত ও দুই পায়ে স্প্রিন্টারের আঘাত লাগে।

বিজ্ঞাপন

হাসপাতালে আহত সানি জানান, তার বাবার নাম টিটু মিয়া। বাড়ি চট্টগ্রামে। সে নয়াপল্টন ও কাকরাইল এলাকায় ভাসমান অবস্থায় থাকে এবং ভাঙ্গারি কুড়িয়ে বিক্রি করে। আজ নয়াপল্টন এলাকায় ভাঙ্গারি টোকাতে গিয়ে একটি শপিং ব্যাগ পায়। ব্যাগে হাত ঢুকাতেই দু’টি ককটেল বিস্ফোরণ হয়।

পল্টন থানার পরিদর্শক (তদন্ত) মো. সেন্টু মিয়া জানান, পরিত্যক্ত ব্যাগে থাকা ককটেল বিস্ফোরণে সানি নামে এক টোকাই আহত হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন