বিজ্ঞাপন

বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে শিক্ষার্থীর মৃত্যু

May 11, 2024 | 6:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: নড়াইলে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল কলেজ ছাত্রের। শনিবার (১১ মে) সকালে নড়াইল-ফুলতলা সড়কের ধোপাখোলা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই মামুন সমাদ্দার নামে ওই কলেজ ছাত্রের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এসময় মোটরসাইকেলের ধাক্কায় আহত হয় দু’জন পথচারী। তাদের মধ্যে গুরুতর একজনকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিক্যেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালের নির্জন সড়কে নড়াইল থেকে ফুলতলা অভিমুখে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিল মামুন। পথে কাড়ারবিলের মাঝ বরাবর উঁচু ব্রিজ অতিক্রমের সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সে। এসময় নড়াইলগামী আরও ২ বাইসাইকেল আরোহী শ্রমিককে ধাক্কা দিয়ে সড়কে ছিটকে পড়ে দুজনেই গুরুতর আহত হয়। এতে ঘটনাস্থলেই মামুনের মৃত্যু হয়। দুমড়ে মুচড়ে যায় তার মোটরসাইকেল। পথচারীরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিক মামুনের মোটরসাইকেলে ধাক্কায় আহত দুই শ্রমিককে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে পৌরসভার উজিরপুর এলাকার কাজেম নামে একজনের বাম পা ও ডান হাত ভেঙে যায়, তাকে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

নিহত মামুন নড়াইল পৌরসভার রঘুনাথপুর গ্রামের বাবলু সমাদ্দারের ছেলে। সে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন