বিজ্ঞাপন

শ্রীনগরে নিরাপত্তা কর্মী হত্যার ঘটনায় গ্রেফতার ৩

May 11, 2024 | 6:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: শ্রীনগরে একটি স্টিল অ্যান্ড রি-রোলিং কারখানায় আব্দুল কুদ্দুস আকন (৫৫) নামে এক নিরাপত্তা কর্মীকে হত্যার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ। শনিবার (১১ মে) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্যা নিশ্চিত করে শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো, শহিদুল ইসলাম লিটন (৪০), রতন হোসেন (৩৪) ও জাবেদ হোসেন (৪৩)।

সংবাদ সম্মেলনে শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার বলেন, ‘সুরদিয়া এলাকার লিজেন্ড স্টিল রি-রোলিং মিলের নৈশপ্রহরীকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যায় ২৪ ঘণ্টার ভেতর হত্যাকাণ্ডে জড়িত আসামিদের শনাক্ত ও গ্রেফতার করা হয়েছে। রোলিং মিলের মালিক মো. মাহাথির উদ্দিনের সঙ্গে মো. শহিদুল ইসলাম লিটনের ব্যবসায়িক লেনদেনে কিছু টাকা পাওনা ছিল। মিলের মালিক টাকা দিতে দেরি করায় ক্ষিপ্ত হয়ে শহিদুল ইসলাম লিটন তার সহযোগী রতন হোসেন ও জাবেদ হোসেন মিলে মিলের নিরাপত্তা কর্মীকে হত্যা করে। হত্যার পরে আসামিরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।’

পবরর্তীতে শ্রীনগর থানার অভিযানিক দল ও জেলা গোয়েন্দা শাখার সমন্বয়ে মাদারীপুর ও মাগুরা জেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত শহিদুল ইসলাম লিটন, রতন হোসেন ও জাবেদ হোসেনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন