বিজ্ঞাপন

তাসকিনের কারণে বিশ্বকাপের দল ঘোষণায় দেরি

May 13, 2024 | 4:41 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

জিম্বাবুয়ের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে ডাইভ দিতে গিয়ে পাঁজরে ব্যথা পেয়েছেন তাসকিন আহমেদ। তারকা পেসারের বিশ্বকাপ খেলা হবে কিনা তা নিয়েও তৈরি হয়েছে অনিশ্চয়তা। মূলত তাসকিনের কারণেই বিশ্বকাপের জন্য বাংলাদেশের আনুষ্ঠানিক দল ঘোষণায় দেরি।

বিজ্ঞাপন

অন্যান্য প্রায় সব দল ইতোমধ্যেই টি-টোয়েন্টি দল ঘোষণা করে দিয়েছে। বাংলাদেশ সেই পথে হাঁটেনি। ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজে ক্রিকেটারদের বাজিয়ে দেখতেই চূড়ান্তভাবে কারও নাম ঘোষণা করেনি বিসিবি। এর মধ্যে তাসকিনের ইনজুরি দল ঘোষণা প্রক্রিয়াকে আরও পিছিয়ে দিয়েছে।

তাসকিনের পাজরে ইতোমধ্যেই স্ক্যান করা হয়েছে। সেই স্ক্যানের রিপোর্ট বিভিন্ন চিকিৎসককে দেখানো হবে আজকের মধ্যে। জানা গেছে, দেশের বাইরের চিকিৎসকদের পরামর্শও নেওয়া হবে। চিকিৎসকদের পরামর্শ মেনে তাসকিনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

তাসকিনের বিষয়টি সুরাহা হলে আগামীকাল দুপুর সাড়ে ১২টায় বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করবে বিসিবি। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

বিজ্ঞাপন

অবশ্য আগামী ২৫ মে পর্যন্ত দলে যেকোনো পরিবর্তন আনা যাবে। ফলে তাসকিনের বিষয়ে ভাবার আরও সুযোগ পাবেন নির্বাচকরা।

বিশ্বকাপের আগ মুহূর্তে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। এই সিরিজ খেলতে ১৫ মে দেশ ছাড়ার কথা টাইগারদের। শোনা যাচ্ছে, তাসকিনের এই সিরিজের দলে না থাকার বিষয়টি অনেকটা নিশ্চিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন