বিজ্ঞাপন

মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

May 13, 2024 | 4:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে মায়ের সঙ্গে অভিমান করে লাবিব হাসান (১৬) নামের এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

সোমবার (১৩ মে) পৌনে ২টার দিকে মোহাম্মদপুর সি ব্লকের আজিজ মহল্লায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বেলা ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত লাবিব শরীয়তপুর জেলার গোসাইরহাট থানার বর্ষকাটি গ্রামের সরোয়ার হোসেনের ছেলে। বর্তমানে মোহাম্মদপুর আজিজ মহল্লার ষষ্ঠতলার বাসায় পরিবারের সঙ্গে থাকতেন এবং স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়তেন।

মৃত লাবিবের বাবা মো. সরোয়ার হোসেন জানান, লাবিব জেদি প্রকৃতির ছিলেন। মোহাম্মদপুর গভমেন্ট স্কুল অ্যান্ড কলেজে দশম শ্রেণিতে পড়তেন। ভালমতো পড়াশুনা করত না এবং বাইরে বাজে ছেলেদের সঙ্গে আড্ডা দিতেন। এসব বিষয় নিয়ে দুপুরে মা লাভলী বেগম লাবিবকে বকাঝকা করেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, মায়ের ওপর অভিমান করে নিজ রুমে গিয়ে দরজা বন্ধ করে দেন লাবিব। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকলে লাবিবকে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। দ্রুত তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন