বিজ্ঞাপন

আলফা আই-এসভিএফের নতুন যাত্রায় সঙ্গী আফরান নিশো

May 14, 2024 | 5:17 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাংলাদেশের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যকে নাটক ও চলচ্চিত্রের মাধ্যমে দুই দশক ধরে পর্দায় ফুটিয়ে তোলার কাজে নিয়োজিত আছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড। অন্যদিকে, চলচ্চিত্র নির্মাণে ২৮ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ওপাড় বাংলার প্রতিষ্ঠান এসভিএফ। এ দুটি স্বনামধন্য প্রযোজনা সংস্থার যৌথ উদ্যোগে এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেড নামে একটি বাংলাদেশি কোম্পানি গঠন করা হয়েছে। এই প্রতিষ্ঠানের সাথে দুটি চলচ্চিত্রের চুক্তি স্বাক্ষর করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো।

বিজ্ঞাপন

গত ঈদুল আজহায় আলফা-আই স্টুডিওজ লিমিটেড এবং ওটিটি প্ল্যাটফর্ম চরকি-এর যৌথ প্রযোজনায় নির্মিত ব্লকবাস্টার চলচ্চিত্র ‘সুড়ঙ্গ-তে অসাধারণ অভিনয়ের পর থেকেই ভক্তরা আফরান নিশোর নতুন কাজের অপেক্ষায় ছিলেন। অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে, এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মাধ্যমে আবারও রূপালী পর্দায় আলো ছড়াতে চলেছেন এই অভিনেতা।

দেশের শীর্ষস্থানীয় একটি ওটিটি প্ল্যাটফর্ম এই চলচ্চিত্র দুটির সঙ্গে সম্পৃক্ত থাকার সম্ভাবনা রয়েছে, যদিও আসন্ন চলচ্চিত্রগুলো সম্পর্কে বিশদ তথ্য এখনও গোপন রাখা হয়েছে, তবে খুব দ্রুতই এক জমকালো আয়োজনের মাধ্যমে বিস্তারিত জানাবে প্রতিষ্ঠানটি।

আফরান নিশো আবার পর্দায় ফেরার ব্যাপারে বেশ উৎসাহ প্রকাশ করেছেন। এই প্রসঙ্গে নিশো বলেন, “যে কোনো সৃষ্টিশীল কাজের সাফল্যের জন্য সময়টা খুবই প্রয়োজন। সিনেমার অপরিহার্য বিষয় হচ্ছে সকল ক্ষেত্রের সঠিক সমন্বয়। সমন্বয় যতটা ভালো হবে, সিনেমা ভালো হওয়ার সম্ভাবনা ততটাই বেড়ে যায়। সে জন্য তো সময় দিতেই হবে। সময় দেয়া আর নেয়ার মাঝেই তো ভালো সিনেমা। তাই মাঝে মাঝে হারিয়ে থাকা প্রয়োজন। তবে এই হারিয়ে থাকা মানে হারিয়ে যাওয়া নয়, এই হারিয়ে থাকা মানে সমন্বয়, তৈরি হওয়া, প্রস্তুত হওয়া। হারিয়ে থাকা যেমন নিখোঁজ সংবাদের আভাস দেয়, তেমনি খুঁজে পাবার আগ্রহ সৃষ্টি করে। অনেক নিখোঁজের মাঝে আমি খোঁজ পেয়েছি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট এর। যারা আমার সঙ্গে দুটি সিনেমার চুক্তি সম্পন্ন করেছেন। তারা আমাকে এবং আমি তাদেরকে খুঁজে পেয়েছি, আমি আনন্দিত।”

বিজ্ঞাপন

প্রতিষ্ঠানের চেয়ারম্যান মহেন্দ্র সোনি বলেছেন, “আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের সাথে আমাদের নতুন উদ্যোগে আফরান নিশোকে ফিরিয়ে আনতে পেরে আমরা রোমাঞ্চিত। তার প্রতিভা এবং কাজ নিঃসন্দেহে আমাদের চলচ্চিত্রগুলোকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।”

ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল বলেন, “আফরান নিশোর বড় পর্দায় ফিরে আসা এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেড-এর জন্য একটি রোমাঞ্চকর অধ্যায়ের সূচনা করেছে। আমাদের আসন্ন চলচ্চিত্রগুলোতে তিনি যে অভিনয় কারিশমা দেখাবেন তা দর্শকদের সামনে উন্মোচনের অপেক্ষায় রয়েছি।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন