বিজ্ঞাপন

মৌসুম শেষে ইউনাইটেড ছাড়ছেন ভারান

May 14, 2024 | 7:08 pm

স্পোর্টস ডেস্ক

তিন বছর আগে রিয়াল মাদ্রিদ থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন তিনি। তিন বছরের সেই চুক্তি শেষ হওয়ায় এই মৌসুম শেষেই ক্লাবকে বিদায় বলার ঘোষণা দিয়েছেন ডিফেন্ডার রাফায়েল ভারান। তবে ইউনাইটেড ছেড়ে কোথায় যাচ্ছেন এই ফ্রেঞ্চ তারকা, সেটা এখনো নিশ্চিত করেননি তিনি।

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদের হয়ে ১০ বছরের ক্যারিয়ারে তিনটি লা লিগা ও চারটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছিলেন ভারান। ২০২১ মৌসুমে ৪০ মিলিয়ন পাউন্ডে রিয়াল ছেড়ে ইউনাইটেডে আসেন তিনি। তবে রিয়াল ছেড়ে ইউনাইটেডে এসে তেমন সাফল্য পাননি তিনি। গত বছর ইউনাইটেডের হয়ে জেতা কারাবাও কাপই এখানে তার একমাত্র বড় শিরোপা। গত বছর জাতীয় দল থেকে অবসরের পর ক্লাবের হয়েও সময়টা ভালো কাটেনি ভারানের। সাম্প্রতিক সময়ে সাথে যোগ হয়েছে ইনজুরিও।

মৌসুম শেষ হওয়ার ঠিক আগে ভারান জানিয়েছেন, ইউনাইটেডের সাথে চুক্তি আর বাড়াবেন না তিনি, ‘ইউনাইটেড সমর্থকদের বলতে চাই, গত কয়েকটি বছর দারুণ কেটেছে। আমি এই ক্লাব ও সমর্থকদের ভালোবেসে ফেলেছি। আমাদের সময়টা ভালো যাচ্ছে না, কিন্তু আমি উজ্জ্বল ভবিষ্যতের ব্যাপারে আশাবাদী। ক্লাবের নতুন মালিকরা ঠিক পথেই রেখেছে ক্লাবকে। আমি ওল্ড ট্রাফোর্ডে লিগের শেষ ম্যাচে আপনাদের সবাইকে বিদায় জানাবো। এটা আমার জন্য খুব কঠিন হবে।’

গত ৪ এপ্রিল চেলসির বিপক্ষে ম্যাচে পাওয়া ইনজুরির কারণে এক মাসেরও বেশি সময় ধরে মাঠের বাইরে আছেন ভারান। তবে ২৫ মে ম্যানচেস্টার সিটির বিপক্ষে এফএ কাপের ফাইনালে তাকে একাদশে পাওয়ার ব্যাপারে আশাবাদী ইউনাইটেড কোচ টেন হাগ।

বিজ্ঞাপন

ইউনাইটেডের সাথে চুক্তি শেষ হওয়ার পর ফ্রি এজেন্ট হিসেবেই দলবদলের মাঠে থাকবেন ভারান। শেষ পর্যন্ত কোন ক্লাবকে বেছে নেন ৩১ বছর বয়সী এই ফ্রেঞ্চ ডিফেন্ডার, সেটা সময়ই বলে দেবে। তবে গুঞ্জন উঠেছে, সৌদি প্রো লিগে যেতে পারেন তিনি।

সারাবাংলা/এফএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন