বিজ্ঞাপন

বন্ধুর হাতে বন্ধু খুন

May 15, 2024 | 12:12 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়েছিল আরেক বন্ধু। সেখানে গিয়েই খুন হয়েছে বেড়াতে যাওয়া বন্ধুটি। ঘটনাটি ঘটেছে বগুড়া সদরের শহরদীঘি পশ্চিমপাড়া এলাকায়। হত্যায় জড়িত বন্ধুটি ঘটনার পর থেকেই পলাতক।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ মে) বিকেলে ঘটে এ ঘটনা। নিহত আলী হাসান বগুড়া শহরের মালগ্রাম পশ্চিমপাড়া এলাকার জিন্নাহর ছেলে। তাকে হত্যায় অভিযুক্ত বন্ধুর নাম সবুজ সওদাগর।

নিহত আলী হাসান একটি ট্রাকের চালকের সহকারী ছিলেন। বগুড়া সদরের ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম রকি হত্যা মামলার আসামিও ছিলেন তিনি। পলাতক সবুজ সওদাগর বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি। তার বিরুদ্ধেও হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, সবুজ সওদাগর ও পরিবারের অনেকেই মাদকাসক্ত। ওই বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল আলী হাসানের। সবুজের বাড়িতে বসে তিনিও মাদক নিতেন।

বিজ্ঞাপন

ফাপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, আমাকে অজ্ঞাত একটি নম্বর থেকে কেউ একজন জানায়, সবুজ সওদাগর একজনকে ছুরিকাঘাত করে ঘরে তুলে রেখেছে। পরে এলাকার লোকজন সবুজের বাড়িতে গিয়ে তাকে আটকানোর চেষ্টা করে। পুলিশকেও খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে আলী হাসানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি চেয়ারম্যান মেহেদী আরও বলেন, সবুজ ও হাসান ঘনিষ্ঠ বন্ধু ছিল। এমনকি তারা একই হত্যা মামলার আসামিও ছিল। তাদের বিরুদ্ধ নানা ধরনের অপকর্মের অভিযোগও ছিল এলাকাবাসীর।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, ছুরিকাঘাতে আলী হাসান নামে এক তরুণ নিহত হয়েছেন। ঘটনায় অভিযুক্ত ব্যক্তি পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন