বিজ্ঞাপন

মায়ের সঙ্গে অভিমান করে রাজধানীতে যুবকের আত্মহত্যা

May 15, 2024 | 5:42 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধলপুরে মায়ের সঙ্গে অভিমান করে নাহিদ মাঝি (২২) নামে এক যুবক নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

বুধবার (১৫ মে) বেলা ৩টার দিকে ধলপুর কলস্টেরলের গলির চারতলা বাসার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সোয়া ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মৃত নাহিদের চাচা মো. হানিফ ব্যাপারী জানান, তাদের বাড়ি শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার গ্রামভাটিদা গ্রামে। বর্তমানে যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকার একটি চারতলা বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। নাহিদের বাবা মো. হারুন মাঝির প্রেসের ব্যবসা আছে। তবে নাহিদ কিছু করতেন না।

তিনি আরও জানান, নাহিদ বেকার ছিলেন। বিদেশে যাওয়ার জন্য চেষ্টা করছিলেন। বাইরে অন্য ছেলেদের সঙ্গে মিশে নেশাগ্রস্ত হয়ে পড়েন। এসব বিষয় নিয়ে নাহিদের মা নাজমা বেগম প্রায়ই নাহিদকে বকাঝকা করতেন। আজও বকাঝকা করলে অভিমান করে দুপুর থেকে দরজা বন্ধ করে নিজের রুমেই ছিলেন নাহিদ। বেলা ৩টার দিকে নাহিদের মা নাহিদকে ডাকাডাকি করেন। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকলে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে ঢামেকে নিয়ে যাওয়া হয়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ধলপুর থেকে ওই যুবকের স্বজনরা অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা জানান বাসায় গলায় ফাঁস দিয়েছিল সে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্ত করতে যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন