বিজ্ঞাপন

আলমের পরিচালনায় নিলয়-মাহি

May 15, 2024 | 6:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা নিলয় আলমগীর ও সামিরা খান মাহি। দুজনেই আসছে ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তারই ধারাবাহিকতায় এ জুটি ঈদের জন্য এরইমধ্যে শেষ করেছেন ‘তোমার সাথে আড়ি’। অনামিকা মণ্ডলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম।

বিজ্ঞাপন

মাহবুব আলম এর প্রযোজনা নাটকটি নির্মাণ হয়েছে সিডি ভিশন এর ব্যানারে। নির্মাতা জিয়াউদ্দিন আলম জানান, বিয়ে বাড়ির ঘটনাকে কেন্দ্র করে এ নাটকের গল্প শুরু হয়। সেখানে দেখা যাবে, বরপক্ষের রাফি ও কনে পক্ষের কনার মধ্যে বিয়ে বাড়ির গেটের টাকা পয়সা নিয়ে নানা রকম মজার কাণ্ড ঘটতে থাকে। সম্পর্কে তারা দুজনেই বেয়াই ও বেয়াইন। কিন্তু একটা সময় তাদের দুজের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গল্প নতুন মোড় নেয়।

জিয়াউদ্দিন আলম বলেন আরো বলেন, প্রথমবার অভিনেত্রী মাহিকে নিয়ে কাজ করেছি। দারুণ একটি কাজ হয়েছে। দর্শক ঈদে যে ধরনের কাজ পছন্দ করেন এটি তেমনই বলতে পারি। আশা করি আমার অন্য নাটকগুলোর মতো এটিও দর্শকের ভালো লাগবে।

নিলয়-মাহি ছাড়া নাটকটিতে আরো অভিনয় করেছেন , চিত্রলেখা গুহ, রকি খান, বাপ্পি আশরাফ, সেলজুক তারিক, সেজুতি খন্দকার প্রমুখ। শুটিং হয়েছে উত্তরার একটি শুটিং হাউজে।

বিজ্ঞাপন

নাটকটির চিত্রগ্রহণে ছিলেন সাখাওয়াত হোসাইন সাকিব, সম্পাদনা ও কালার করছেন, আরেফিন সরকার। সঙ্গীত আয়োজন করেছেন সজীব দাস।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন