বিজ্ঞাপন

ব্যাংকক হসপিটাল হেলথ উইকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা

May 15, 2024 | 9:13 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: গ্লোবাল ট্রেইলস ট্যুরিজমের উদ্যোগে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী ‘ব্যাংকক হসপিটাল হেলথ উইক’। ২৪ মে থেকে ২৬ মে পর্যন্ত রাজধানীর হোটেল হলিডে ইন সিটি সেন্টারে হবে এই মেলা।

বিজ্ঞাপন

বুধবার (১৫ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে গ্লোবাল ট্রেইলস ট্যুরিজম। এতে বলা হয়েছে, হেলথ উইকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা দেবেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

তিন দিনব্যাপী হেলথ উইকের প্রথম দিন ২৪ মে কার্ডিওলজি বিভাগের রোগীদের চিকিৎসা দেওয়া হবে। এ দিন রোগী দেখবেন ব্যাংকক হসপিটালের ডা. ক্রিয়েংকাই হেংরুসামি, ডা. পারমাইউস ও ডা. উইচাই। দ্বিতীয় দিন ২৫ মে অর্থোপেডিক্স বিভাগের রোগীদের চিকিৎসা দেবেন ব্যাংকক হসপিটালের ডা. পংটরন সিরিথিয়ানচাই, ডা. পানুয়াত সিলাওয়াটশানানাই ও ডা. চাইডেজ সম্বুন। তৃতীয় দিন ২৬ মে নিউরোলজি বিভাগের ডা. ইয়ুদ্রাক প্রাসার্ট, ডা. চাঞ্জিরা সাতুকিৎচাই ও ডা. চাইসাক রোগী দেখবেন।

এবারই প্রথমবারের মতো গ্লোবাল ট্রেইলস ট্যুরিজম ও থাইল্যান্ডের প্রতিষ্ঠান থাইমেডিক্সের যৌথ উদ্যোগে ঢাকায় আন্তর্জাতিক মানের এই হেলথ উইক হতে যাচ্ছে।

বিজ্ঞাপন

হেলথ উইকে স্বাস্থ্য সেবা নিতে চাইলে অবশ্যই আগে নিবন্ধন করতে হবে। এর জন্য যোগাযোগ করতে হবে ০১৪০০৪০৯৩০৩ ও ০১৪০০৪০৯৩০৯ নাম্বারে। অথবা সরাসরি প্রতিষ্ঠানটির অফিস ধানমন্ডির গ্রিন রোডে অবস্থিত রুপায়ন প্রাইম টাওয়ারে (লেভেল -০১) গিয়েও যোগাযোগ করা যাবে।

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন