বিজ্ঞাপন

বিজিবির ধাওয়ায় কোটি টাকার ‘আইস’ ফেলে পালাল পাচারকারী

May 17, 2024 | 8:48 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে সীমান্তরক্ষী বাহিনী বিজিবির ধাওয়া খেয়ে দুই কেজিরও বেশি ‘আইস’ বা মাদক ক্রিস্টাল মেথ ফেলে পালিয়েছে এক পাচারকারী। এর আনুমানিক বাজারমূল্য কোটি টাকার বেশি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাত ২টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী ঘাট এলাকায় বিজিবি এ অভিযান চালায়।

বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ জানিয়েছেন, পলাতক পাচারকারীকে শনাক্ত করা সম্ভব হয়নি। তবে তাকে শনাক্তকরে খুঁজে বের করতে বিজিবি কাজ করছে।

বৃহস্পতিবার রাতে টেকনাফ সদর ইউনিয়নের লম্বরী ঘাট এলাকা দিয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের খবর পায় বিজিবি। এর পরপরই বিজিবির সদস্যরা একাধিক দলে ভাগ হয়ে ওই এলাকায় অভিযান শুরু করেন।

বিজ্ঞাপন

মহিউদ্দীন আহমেদ বলেন, এক পর্যায়ে রাত ২টার দিকে সমুদ্র সৈকতের দিক থেকে আসা সন্দেহজনক এক ব্যক্তিকে মেরিন ড্রাইভ সড়কের ওপর দেখতে পান বিজিবির সদস্যরা। ওই লোককে থামার জন্য নির্দেশ দিলে বিজিবির সদস্যদের উপস্থিতি টের পেয়ে তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন। বিজিবি সদস্যরা ধাওয়া দিলে লোকটি সঙ্গে থাকা একটি পোটলা ফেলে দিয়ে পালিয়ে যান।

ঘটনাস্থলের আশপাশে তল্লাশি চালিয়ে বিজিবি সদস্যরা পোটলাটি খুঁজে পান। সেটি খুললে ভেতরে দুই কেজি ৪৫ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস পাওয়া গেছে। মাদকের চালান বিজিবির ব্যাটালিয়ন দফতরে মজুত রয়েছে বলে জানান
লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন