বিজ্ঞাপন

কক্সবাজারে ২ জেলের লাশ উদ্ধার

May 17, 2024 | 4:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মৎস্য ঘেরের পাশ থেকে দুই জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ মে) বেলা ১২ টায় উপজেলার খুরুশকূল ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মনুপাড়া থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়নের মনুপাড়ার বাসিন্দা জামাল হোসেনের ছেলে আব্দুল খালেক (২৫) এবং একই এলাকার আবু তাহেরের ছেলে মো. ইয়াছিন আরাফাত (২৪)। তারা দুইজনই পেশায় জেলে।

স্থানীয় লোকজনের বরাতে রাকিবুজ্জামান বলেন, সকালে সদরের খুরুশকূল ইউনিয়নের মনুপাড়ায় জনৈক শামশুল হুদার মৎস্য ঘেরের পাশে দুই ব্যক্তির লাশ পড়ে থাকার খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৎস্য ঘেরের বাঁধের ওপর উপুড় অবস্থায় দুইজনের লাশ উদ্ধার করা হয়। নিহতদের শরীরে আঘাতের কোনো চিহ্ন না থাকলেও বৈদ্যুতিক শকের মত পোড়া ক্ষত রয়েছে। প্রাথমিকভাবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বলে পুলিশ ধারণা করা হলেও প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যায়নি। “
ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ খোঁজ খবর নিচ্ছেন বলে জানান ওসি।

বিজ্ঞাপন

খুরুশকূল ইউপি চেয়ারম্যান মো. শাহজাহান ছিদ্দিকী বলেন, সকালে স্থানীয়দের কাছ থেকে মনুপাড়াস্থ মৎস্য ঘেরের পাশে দুই যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে পৌঁছেন। পরে তিনি বিষয়টি পুলিশকে অবহিত করেন।

কী কারণে মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া না গেলেও নিহতদের শরীরে বৈদ্যুতিক শকের চিহ্ন রয়েছে বলে জানান স্থানীয় এ ইউপি চেয়ারম্যান।

নিহত ইয়াছিনের বাবা আবু তাহের বলেন, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে তার ছেলে বাড়ি থেকে বের হয়। পরে রাতে সে বাড়িতে ফিরেনি। শুক্রবার সকালে সম্ভাব্য বিভিন্ন স্থানে খুঁজাখুঁজির পরও তার সন্ধান পাননি। পরে মনুপাড়াস্থ একটি মৎস্য ঘেরের পাশে তার মৃতদেহ পড়ে থাকার খবর দেয় স্থানীয়রা।
কারা, কি কারণে এ খুনের ঘটনা ঘটিয়েছে তা জানেন না বলেন তিনি।

বিজ্ঞাপন

নিহতের স্বজনরা বলছেন, নিহতরা পেশায় জেলে। তাদের সঙ্গে কারও পূর্ব শত্রুতা ছিল না। তাদের শরীরে মারধর ও বৈদ্যুতিক শকের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি হত্যাকাণ্ড বলে দাবি স্বজনদের।

কক্সবাজার সদর থানার ওসি মো. রাকিবুজ্জামান বলেন,নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন