বিজ্ঞাপন

ঈদ পোশাকে এক্সট্যাসি

May 29, 2018 | 5:48 pm

লাইফস্টাইল ডেস্ক।।

বিজ্ঞাপন

আন্তর্জাতিক ফ্যাশনধারা, কাপড়ের প্রিন্ট, ডিজাইনে নকশার বৈচিত্র নিয়েএবারের এক্সট্যাসির এই ঈদ কালেকশন। বয়স, রুচি এবং শারীরিক গঠনের উপর নির্ভর করে তাই পোশাকে আনা হয়েছে গর্জাস আবহ।

এক্সট্যাসির ডিজাইনার লেবেল তানজীম -এর ট্যাগ লাইনে পুরুষদের জন্য প্রিন্ট বৈচিত্র্যের শার্ট, চিনো, কাবলী কাটের পাঞ্জাবি, পলো এবং ডেনিম থাকছে। তরুণীদের পোশাকেও অনুসরণ করা হয়েছে সমকালীন পাশ্চাত্য কাটের সাথে এথনিক ও ট্র্যাডিন্যাল প্যাটার্ন ও মোটিফ। গাউন, পার্টি ড্রেস, কর্ড সোল্ডার, টিউনিক বা লং কাটের পোশাকও ফেব্রিক বৈচিত্র্যে বেশ রঙিন এবার।

বিজ্ঞাপন

এক্সট্যাসির উদ্যোক্তা এবং চীফ ডিজাইনার তানজীম হক জানান, ট্র্যাডিশনের সাথে ফিউশন যুগপৎ থাকবে এক্সট্যাসির এথনিক ঈদ পোশাকে। এছাড়া কো ব্র্যান্ড তানজীম এবং জারজেইনে থাকছে পৃথক ট্রেন্ডি কালেকশনও। এর পাশাপাশি এক্সট্যাসির ওয়েব থেকে অনলাইন কেনাকাটায় ক্রেতা আগ্রহ বাড়াতে ফেসবুক পেইজেও থাকছে নানাধরনের আয়োজন।

উল্লেখ্য, এবার ঈদে এক্সট্যাসি প্রিভিলেজ গোল্ডকার্ডে থাকছে বাড়তি সর্বোচ্চ ২০ ভাগ ছাড়ে ঈদ শপিং এর সুযোগও। এক্সট্যাসি অনলাইন স্টোর থেকে পছন্দের ঈদ পোশাকটিও কেনা যাবে। অনলাইন স্টোরের ঠিকানা
এক্সট্যাসি ক্রিয়েটিভ হেড কোয়াটার, ১২ তলা, কনকর্ড কলোসনিয়াম, বনানী, ঢাকা।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন