বিজ্ঞাপন

‘ছাত্রলীগ-যুবলীগ’র হামলায় ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণ আহত

May 21, 2024 | 11:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমির সামনে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণ (৪০) এবং সাবেক সহ-সভাপতি মিয়া মোহাম্মদ ঝলক (৩৬) আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ মে) রাত সোয়া ৯টার দিকে শিল্পকলা একাডেমির গেটের উল্টা পাশের ফুটপাতে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত মিয়া মোহাম্মদ ঝলক জানান, শ্রাবণ কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সভাপতি ও সে নিজে সাবেক সহ-সভাপতি। রাতে তারা দু’জন শিল্পকলা একাডেমির উল্টা পাশের ফুটপাতে চা পান করছিল। এ সময় ১৫ থেকে ২০ জন সেখানে এসে শ্রাবণের সঙ্গে কথা বলতে থাকে। এক পর্যায়ে শ্রাবণকে মারধর শুরু করে।

ঝলক আরও জানান, তখন এগিয়ে গেলে তাকেও লোহার পাইপ, হাতুড়ি ও চাপাতি দিয়ে মারধর শুরু করে। পরে শাহবাগ থানা পুলিশ উদ্ধার করে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসে। তাদের দুজনকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়ে বলে দাবি করেন তিনি।

বিজ্ঞাপন

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ইমন মোহাম্মদ ইশতিয়াক জানান, রাতে শিল্পকলা একাডেমির গেটের বিপরীত পাশে মারামারির ঘটনা ঘটে। সেখান থেকে দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। শ্রাবণের সারা শরীরে মারধরের জখম রয়েছে। ঝলকের মাথাসহ শরীরে জখম রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

তিনি জানান, কী বিষয় নিয়ে মারামারির ঘটনা ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন