বিজ্ঞাপন

যশোরের ৩ উপজেলায় ভোটে জিতলেন যারা

May 22, 2024 | 12:59 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ভোট হয়েছে যশোরের তিন উপজেলায়। এর মধ্যে শার্শা উপজেলায় সোহরাব হোসেন, ঝিকরগাছায় মনিরুল ইসলাম ও চৌগাছা উপজেলায় এস এম হাবিবুর রহমান বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ মে) এই তিন উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে রাতে বেসরকারি ফলাফল ঘোষণা করেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও তিন উপজেলার রির্টানিং কর্মকর্তা এস এম শাহীন।

ঘোষিত ফলাফল অনুযায়ী, চৌগাছা উপজেলায় চেয়ারম্যান পদে আনারস প্রতীকে ৩৩ হাজার ৫৬৫ ভোটে এস এম হাবীবুর রহমান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। এ নিয়ে তৃতীয়বার চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন তিনি।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান মোটরসাইকেল প্রতীকের প্রার্থী ড. মোস্তানিছুর রহমান পেয়েছেন ২৮ হাজার ৯৮০ ভোট পেয়েছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা নির্বাচিত হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটে বিজয়ী হয়েছেন হাঁস প্রতীকের প্রার্থী নাসিমা খাতুন।

বিজ্ঞাপন

ঝিকরগাছায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম মনির। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৪০ হাজার ৬৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম রেজা ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৪৪৩ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে সাংবাদিক সৈয়দ ইমরানুর রশীদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জেসমিন সুলতানা।

শার্শায় চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন যুবলীগ নেতা সোহরাব হোসেন। দোয়াত কলম প্রতীকে তিনি পেয়েছেন ৩৭ হাজার ৫৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অহেদুজ্জামান পেয়েছেন ১২ হাজার ২৯১ ভোট।

বিজ্ঞাপন

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

সারাবাংলা/টিআর

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন