বিজ্ঞাপন

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, ২ স্কুলছাত্র নিহত

May 22, 2024 | 7:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: জেলার সিরাজদিখানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে তুহিন শেখ (১৬) ও মাহবুব আলম নয়ন (১৬) নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে সিরাজদিখান ছাতিয়ানতলি গ্রামে ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত নয়নের মামা ইয়াছিন ফকির জানান, তাদের বাড়ি সিরাজদিখান থানার কোলা গ্রামে। নয়নের বাবা-মা সাভারে থাকে। তার বাবার নাম মো. আলাউদ্দিন। নয়ন নানার বাড়িতে থেকে স্থানীয় একটা স্কুলে নবম শ্রেণিতে পড়াশুনা করতো। আর তুহিনের বাড়ি ওই একই উপজেলার ছাতিয়ানতলি গ্রামে। বাবার নাম কালাম শেখ। সে শ্রীনগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

ইয়াছিন আরও জানান, মোটরসাইকেলটি ছিল তুহিনের। বিকেলে এলাকাতেই দু’জন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। সেটি চালাচ্ছিল তুহিন। এক পর্যায়ে ছাতিয়ানতলি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে কড়ই গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজনই গুরুতর আহত হয়। পরে তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মুন্সীগঞ্জ থেকে ওই দুই শিক্ষার্থীকে মুমূর্ষু অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন