বিজ্ঞাপন

রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী নিহত

May 22, 2024 | 10:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: রায়পুরার পাড়াতলীতে এক ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের হামলায় নিহত হয়েছে সুমন মিয়া নামের আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী।

বিজ্ঞাপন

বুধবার (২২ মে) বিকেলে উপজেলার দুর্গম চরাঞ্চল পাড়াতলি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সুমন মিয়া (৪০) চরসুবুদ্ধি ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিনের ছেলে এবং আসন্ন ২৯ মে তৃতীয় ধাপে অনুষ্ঠেয় রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, নির্বাচনি প্রচরাণার অংশ হিসেবে আজ দুপুরে পাড়াতলি এলাকায় যান ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া ও তার সমর্থকরা। এ সময় আবিদ হাসান রুবেল নামের অপর ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকরা সুমনের ওপর হামলা চালায়। এতে সুমনসহ দু’পক্ষের অন্তত পাঁচজন আহত হন। পরে বিকেলে গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, ‘তৃতীয় ধাপে নির্বাচনি প্রচারণায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসাস রুবেল ও সুমন মিয়া চরাঞ্চলের পাড়াতলী ইউনিয়নের মামদেরকান্দি এলাকায় প্রচারণায় যায়। এ সময় দুই পক্ষের কর্মী-সমর্থকরা মুখোমুখি হলে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রার্থী সুমন মিয়া আহত হন। পরে সন্ধ্যা ৬টার দিকে উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

বিজ্ঞাপন

তিনি আরও জানান, এ ঘটনার তদন্ত চলছে। দোষীদের আইনের আওতায় আনা হবে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন