বিজ্ঞাপন

মিষ্টির কাছে ১০ কোটি ক্ষতিপূরণ চেয়ে তমার নোটিশ

May 23, 2024 | 4:55 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শুরুটা হয়েছিল শাকিব খানের ‘ডাক্তার মেয়ে’ বিয়ে করা নিয়ে। চিত্রনায়িকা মিষ্টি জান্নাত ডাক্তার হওয়ায় তিনি গণমাধ্যমের কাছে এ নিষয়ে বেশ কিছু সাক্ষাৎকার দেন। বিষয়টি গিয়ে গড়ায় শাহরিয়ার নাজিম জয়ের ‘চুমু’ প্রসঙ্গে। এ দুই প্রসঙ্গ নিয়ে আলোচনায় ছিলেন এ নায়িকা। এর মধ্যেই তিনি বেশ কিছু মন্তব্য করেন আরেক চিত্রনায়িকা তমা মীর্জাকে নিয়ে। মন্তব্যগুলো ভালোভাবে নেননি তমা। তিনি মিষ্টিকে দিয়েছেন আইনি নোটিশ। দাবি করেছেন ১০ কোটি টাকার ক্ষতিপূরণ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ মে) আইনজীবী সজীব মাহমুদ আলমের মাধ্যমে তমা মীর্জা মিষ্টি জান্নাতের নিকেতনের ঠিকানায় নোটিশটি পাঠিয়েছেন। সে নোটিশে বলা হয়, সম্প্রতি বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্ম ও সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মিষ্টি তমা সম্পর্কে ‘মিথ্যা, জঘন্য ও মানহানিকর’ বক্তব্য দিয়েছেন। বিভিন্ন ভিডিও সাক্ষাৎকারে আপত্তিকর কিছু কথাও বলেছেন মিষ্টি─ ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করবো না’, ‘…নায়িকা হয়েছেন তমা’।

এতে আরও বলা হয়, মিষ্টির বিভিন্ন গণমাধ্যমে দেওয়া এসব বক্তব্যে তমার সম্মানহানি হয়েছে। যার আর্থিক ক্ষতির পরিমাণ ১০ কোটি টাকা। এ সব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তাঁর (তমা মির্জার) সুনাম নষ্ট হয়েছে। এ ধরণের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে।

নোটিশে মিষ্টিকে ৭ দিন সময় দেওয়া হয়েছে এসব বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার। অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়েছে।

বিজ্ঞাপন

তমা মীর্জা নোটিশ প্রসঙ্গে বলেন, ‘যা বলার এবং যা করার আমার আইনজীবি করছেন। তবে এটুকু বলতে চাই, ছাড় দিতে বেশি বাড় বেড়েছে। এসবে আর ছাড় দেওয়ার কোনো প্রশ্নই আসে না। বিন্দুমাত্র ছাড় পাবে না কেউ।’

সারাবাংলা/এজেডএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন