বিজ্ঞাপন

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় জাপা

December 20, 2017 | 12:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচন নিয়ে ইসির ভূমিকায় সন্তোষ জানিয়েছে জাতীয় পার্টি। বুধবার সকালে রসিক নির্বাচন নিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সঙ্গে বৈঠক শেষে এ কথা জানান জাতীয় সংসদের বিরোধী দলীয় চিপ হুইপ তাজুল ইসলাম।

তাজুল  ইসলাম  জানান, ‘সারাদেশের মানুষ  রংপুর নির্বাচনের দিকে তাকিয়ে আছে । এই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা বাড়বে। আমরা বৈঠকে  এ বিষয়টি নিয়েই সিইসির সাথে কথা বলেছি। নির্বাচনের দিন যেন হঠাৎ করেই কোন সমস্যা না হয় আশা করি এ বিষয়ে আগে থেকেই তারা সচেতন থাকবেন।’

এর আগে,রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে বেলা ১১টায়  সিইসি কার্যালয়ে  বৈঠক করে জাতীয় পার্টির প্রতিনিধি দল। বৈঠকে সিইসির ছাড়াও নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী ও কবিতা খানম অংশ  নেন।

বিজ্ঞাপন

জাতীয় সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলামের নেতৃত্বে  প্রতিনিধি দলে ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, মেজর (অব.) মো. খালেদ আখতার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ আলী শেখ ও মো. আশেকুল আমীন।

সারাবাংলা/এমএমএইচ/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন