বিজ্ঞাপন

সাংবাদিকের নাক ফাটালেন বাবা-ছেলে, থানায় অভিযোগ

May 23, 2024 | 11:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার সংবাদ সংগ্রহ করতে গিয়ে আজকের বসুন্ধরা পত্রিকার সাংবাদিক দিপু মাদবর হামলার শিকার হয়েছেন। বুধবার (২২ মে) রাত ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ ঘটনায় বুধবার (২২ মে) দিবাগত রাত ১২টার দিকে টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন দিপু মাদবর। তিনি আজকের বসুন্ধরা পত্রিকার টঙ্গীবাড়ী উপজেলা প্রতিনিধি।

হামলায় অভিযুক্তরা হলেন কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা আনোয়ার মাদবর (৫০) ও‌ তার ছেলে রবি মাদবর (২১)।

ভুক্তভোগী সাংবাদিক বিপু মাদবর বলেন, ‘আমি কাঠাদিয়া-শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সংঘর্ষ হয়েছে এমন তথ্য পেয়ে সংবাদ সংগ্রহের জন্য ঘটনাস্থলে যাই। সেখানে ওঁতপেতে থাকা আনোয়ার মাদবর, রবি মাদবরসহ আরও কয়েকজন আমাকে একা পেয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। আমি এর প্রতিবাদ করায় তারা আমাকে এলোপাথাড়ি কিল, ঘুষি ও চড়-থাপ্পড় মারেন। আমার নাকে ঘুসি মেরে ও পিটিয়ে নাক ফাটিয়ে ফেলে। এরপর লোকজনের সহায়তায় আমি টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নিই।’

বিজ্ঞাপন

টঙ্গীবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী বলেন, ‘বিষয়টি নিয়ে বাদীর সঙ্গে আমার কথা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন