বিজ্ঞাপন

সশস্ত্র বাহিনীর ইফতারে যোগ দিলেন প্রধানমন্ত্রী

May 29, 2018 | 11:09 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা সেনানিবাসে আয়োজিত সশস্ত্র বাহিনীর ইফতার মহফিলে যোগ দিয়েছেন। এ সময় প্রধানমন্ত্রী বিভিন্ন টেবিলে ঘুরে সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যসহ উপস্থিত অতিথিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন।

মঙ্গলবার (২৯ মে) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চে প্রধানমন্ত্রীর সম্মানে সম্মিলিত এই ইফতার আয়োজন করে সশস্ত্র বাহিনী।

ইফতারের আগে বিশেষ মোনাজাতে দেশ ও জাতির কল্যাণে শান্তি, প্রগতি এবং সমৃদ্ধি কামনা করার পাশাপাশি সশস্ত্র বাহিনীর উন্নয়ন ও অগ্রগতিতে দোয়া কামনা করা হয়। এ সময় মোনাজাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহত তার পরিবারের সদস্য, মুক্তিযুদ্ধে শহীদ ও শহীদ সশস্ত্র বাহিনীর সদস্যদের আত্মার শান্তি কামনা করা হয়।

বিজ্ঞাপন

এর আগে, ইফতার অনুষ্ঠানে যোগ দিতে সেনামালঞ্চে উপস্থিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানান সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল এম নিজামউদ্দিন আহমেদ ও বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল মো. মাহফুজুর রহমান।

ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনসহ মন্ত্রিপরিষদের সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, সংসদ সদস্যসহ ঊর্ধ্বতন সামরিক-বেসামরিক কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। বাসস।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন