বিজ্ঞাপন

নিখোঁজের দুদিন পর সীমান্ত সড়কের পাশে মিলল শ্রমিকের মরদেহ

May 24, 2024 | 9:29 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় সীমান্ত সড়কের পাশ থেকে মো. হেলাল উদ্দিন (৪৭) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি গত দুদিন ধরে নিখোঁজ ছিলেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে উপজেলার মিতিঙ্গাছড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে রাজস্থলী থানা পুলিশ।

মৃত মো. হেলাল উদ্দিন রাঙ্গামাটির লংগদু উপজেলার ইসলামপুর এলাকার কালাপাকুজ্জ্যা গ্রামের মৃত আহসান উল্লাহর ছেলে।

হেলাল উদ্দিনের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, হেলাল সীমান্ত সড়কের কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। গত সোমবার (২০ মে) অসুস্থ হয়ে পড়েন তিনি। ওই দিন কর্মস্থল থেকে রাজস্থলীতে ফেরার পথে তিনি নিখোঁজ হন।

বিজ্ঞাপন

ঘটনার দুদিনেও তার কোনো হদিস না পেয়ে বুধবার (২২ মে) রাজস্থলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন হেলালের স্ত্রী। বৃহস্পতিবার সকালে স্বজনেরা সীমান্ত সড়ক এলাকায় খুঁজতে গিয়ে হেলালের মরদেহ দেখতে পান। পরে বিকেল সাড়ে ৩টার দিকে সীমান্ত সড়ক এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, সীমান্ত সড়কের পাশ থেকে হেলাল উদ্দিন নামে রাঙ্গামাটির লংগদুর এক বাসিন্দার লাশ উদ্ধার করা হয়েছে। হেলাল সীমান্ত সড়কের কাজে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন। তিনি দুদিন ধরে নিখোঁজ ছিলেন। তার স্ত্রী থানায় জিডিও করেছিলেন।

ওসি আরও বলেন, বৃহস্পতিবার লাশ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন