বিজ্ঞাপন

মা-মেয়েকে ধর্ষণ, নিকটাত্মীয় গ্রেফতার

May 24, 2024 | 1:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে এক গৃহবধূ ও তার মেয়েকে ধর্ষণের অভিযোগে তাদের নিকটাত্মীয় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ মে) রাতে নগরীর খুলশী থানার ঝাউতলা বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

গ্রেফতার মো. করিমের বাড়ি (৪২) কুমিল্লা জেলায়। চট্টগ্রাম নগরীর খুলশী থানার জালালাবাদ এলাকায় তার বাসা। পেশায় বিদ্যুৎমিস্ত্রি।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ৩৭ বছর বয়সী গৃহবধূর বাসা খুলশী থানার ঝাউতলা বাজার কলোনিতে। সেই বাসায় তিনি ও তার ১১ বছর বয়সী মেয়ে ধর্ষণের শিকার হন। করিম ওই গৃহবধূর স্বামীর ভগ্নিপতি।

বিজ্ঞাপন

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ সারাবাংলাকে জানান, আত্মীয়তার সুবাদে করিমের ওই বাসায় যাতায়াত ছিল। গত বুধবার সন্ধ্যার দিকে স্বামী ও মেয়ের অনুপস্থিতিতে গৃহবধূকে বাথরুমে নিয়ে ধর্ষণ করেন করিম।

ঘটনার পরপরই স্বামী বাসায় উপস্থিত হলে করিম দ্রুত পালিয়ে যায়। এ সময় গৃহবধূ তাকে ঘটনা খুলে বলেন।

ওসি নেযামত বলেন, ‘এ ঘটনা নিয়ে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। তখন মেয়ে ঘটনা জেনে যায়। পরদিন বৃহস্পতিবার দুপুরে মেয়ে স্কুল থেকে ফেরার পর মাকে জানায়, তার ফুপা করিম তাকেও একমাস আগে (গত ২০ এপ্রিল) ধর্ষণ করেছে।’

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে করিমকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলা করেছেন বলে ওসি জানান।

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন