বিজ্ঞাপন

এনএসআই কর্মকর্তা সেজে প্রতারণা, দম্পতি গ্রেফতার

May 24, 2024 | 6:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) সংস্থার কর্মকর্তা পরিচয়ে টাকা আত্মসাতের অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তাদের কাছ থেকে ৯৬০ পিস ইয়াবাও জব্দ করা হয়।

বিজ্ঞাপন

শুক্রবার (২৪ মে) সকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানায় র‍্যাব। এর আগে বৃহস্পতিবার (২২ মে) চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার প্রেমতলা কলেজ রোড এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- মমতাজ বেগম (৩৪) ও তার স্বামী মুজিবুর রহমান (৪৬)।

র‍্যাব জানায়, মমতাজ বেগম নিজেকে এনএসআই চট্টগ্রামের উপ পরিচালক পরিচয় দিয়ে মনজুর আলম নামে এক যুবককে চাকরি দেওয়ার প্রলোভন দেখান। এজন্য তিনি ওই যুবকের কাছে ১২ লাখ ৫০ হাজার টাকা দাবি করেন। ওই যুবক তার ভগ্নিপতি, মামা ও বন্ধুসহ তিনজনকে মমতাজ বেগমের কাছে চাকরির জন্য নিয়ে যান এবং ২০২১ সালের ২২ নভেম্বর তাকে ৩৪ লাখ ২৫ হাজার টাকা দেন। কিন্তু তাদের চাকরি দিতে না পারায় তারা মমতাজ বেগম ও তার স্বামীর কাছে গিয়ে টাকা ফেরত চান। মমতাজ টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা খোঁজ নিয়ে জানতে পারেন তিনি এনএসআইয়ের কোনো কর্মকর্তা নন।

বিজ্ঞাপন

র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম সারাবাংলাকে জানান, লিখিত অভিযোগ পাওয়ার পরপরই র‍্যাব অভিযান চালিয়ে ইয়াবাসহ প্রতারক দম্পতিকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এনএসআইয়ের পরিচয় দিয়ে সাধারণ মানুষদের প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ করে আসছিলেন বলে স্বীকার করেছেন।

এনএসআইয়ের সদস্যরা অভিযানে র‍্যাবকে সহযোগিতা করেছে বলেও জানান এ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন