বিজ্ঞাপন

জাভিকে বরখাস্ত করল বার্সা

May 24, 2024 | 6:41 pm

স্পোর্টস ডেস্ক

মৌসুমের শুরুতে নিজেই ঘোষণা দিয়েছিলেন, মৌসুম শেষে আর বার্সেলোনায় থাকছেন না তিনি। তবে বার্সা কোচ জাভি হার্নান্দেসকে এত সহজে ছাড়তে চায়নি বার্সা। মৌসুমের শেষভাগে এসে তাই অনেক আলোচনার পর জাভি জানিয়েছিলেন, বার্সায় থেকে যাচ্ছেন তিনি। তবে নাটকীয়ভাবেই শেষ হচ্ছে জাভির বার্সা অধ্যায়। থেকে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার কিছুদিন পরেই কোচের পদ থেকে বরখাস্ত হলেন জাভি।

বিজ্ঞাপন

৪৪ বছর বয়সী জাভির সাথে বার্সা চুক্তি ২০২৫ সাল পর্যন্ত। মৌসুমের শুরুতে বার্সার একের পর এক হারে জাভি জানিয়েছিলেন, এই মৌসুম শেষেই ক্লাব ছাড়বেন তিনি। এরপর দারুণভাবে ঘুরে দাড়ায় বার্সা। তবে জাভি তার সিদ্ধান্তে অটল থেকে বারবারই বলেছেন, আর দায়িত্ব বাড়াতে চান না তিনি। তবে সবাইকে চমকে দিয়ে মৌসুম শেষ হওয়ার কয়েক সপ্তাহ আগে জাভি নিজেই জানান, ক্লাবের সাথে আলোচনার পর থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তবে তার এই থেকে যাওয়া শেষ পর্যন্ত হচ্ছে না। চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ার পর ক্লাবের বর্তমান আর্থিক দুরবস্থা নিয়ে বেশ কিছু কথা বলায় তার উপরে বেজায় চটেছেন ক্লাব প্রেসিডেন্ট লাপোর্তা। আর এই কারণেই শেষ পর্যন্ত বরখাস্ত করা হয়েছে জাভিকে। আজ আনুষ্ঠানিকভাবে বার্সা জানিয়েছে, মৌসুম শেষেই বিদায় নিচ্ছেন জাভি। আগামী রবিবার লা লিগার শেষ ম্যাচে সেভিয়ার বিপক্ষে শেষবারের মতো বার্সার কোচ হিসেবে ডাগআউটে থাকবেন জাভি।

জাভির পরিবর্তে বার্সার পরবর্তী কোচ হিসেবে শোনা যাচ্ছে বায়ার্ন মিউনিখের কোচ হ্যান্সি ফ্লিকের নাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন