বিজ্ঞাপন

শতাধিক মানুষ পেল ‘ফ্রি হেলথ ক্যাম্প’র সেবা

May 24, 2024 | 11:13 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছাসেবী সংগঠন নগরফুল, হোম হাসপাতাল ও এলবিয়ন গ্রুপ এর সহযোগিতায় ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৪ মে) সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত নগরীর দেওয়ান হাটের পোস্তার পাড় উচ্চ বিদ্যালয়ে প্রায় শতাধিক রোগীদের বিনামূল্যে চিকিৎসা, ডায়বেটিস নির্ণয়ের পাশাপাশি ওষুধও সরবরাহ করা হয়।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার প্রত্যক্ষ তত্ত্বাবধানে ও শিল্পগ্রুপ বিএসআরএম এর পৃষ্ঠপোষকতায় এ হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, ‘স্বাস্থ্যই আমাদের সুখের মূল। শারীরিক ও মানসিক স্বাস্থ্য মিলেই আমাদের সম্পূর্ণ স্বাস্থ্যসেবা। আজ এ ক্যাম্পে আমরা শিশুদের স্বাস্থ্যসেবার পাশাপাশি তাদের পরিষ্কার-পরিচ্ছন্না ও স্বাস্থ্য-সচেতনতা নিয়ে জানানোর চেষ্টা করেছি। আমাদের এ ক্যাম্প শুধুমাত্র শারীরিক স্বাস্থ্যসেবা নয় বরং মানসিক ও শারীরিক পরিপূর্ণ স্বাস্থ্যসেবা যাতে নিশ্চিত হয় আমরা সে প্রচেষ্টাই করছি।’

বিজ্ঞাপন

এ সময় নগরফুলের প্রতিষ্ঠাতা বায়েজীদ সুমন, চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের চিকিৎসক সামিউল ইসলাম, মোতাহার হোসেন শাওন, সানজানা, ফারুক চৌধুরী ফয়সাল, বাবলা সরকার সৈকত, জয় বড়ুয়া, সিফাত, কামরুল, আবু আরিফ ও রমিজ উদ্দীন কানন উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইসি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন