বিজ্ঞাপন

নদীতে গোসল করতে নেমে নিখোঁজ বরের মরদেহ উদ্ধার

May 25, 2024 | 6:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: জেলার উজিরপুরে গায়ে হলুদের পর সন্ধ্যা নদীতে গোসল করতে নেমে স্রোতে ডুবে নিখোঁজ হয়েছিলন বর মিরাজুল ইসলাম আরিফ। শনিবার (২৫ মে) দুপুর ৩টার দিকে উপজেলার বড়াকোঠা ইউনিয়নের চতলবাড়ি নামক স্থানে সন্ধ্যা নদীতে ডুবে যাওয়ার কয়েকশ গজ দূরে তার মরদেহ ভেসে ওঠে।

বিজ্ঞাপন

নিহত আরিফ গাজীপুরের কাশিমপুর থানার সুলতান মার্কেট এলাকার বাসিন্দা মো. মিন্টু খানের ছেলে। তিনি স্কয়ার টেক্সটাইলের গাড়িচালক ছিলেন।

প্রত্যক্ষদর্শী আমানউল্লাহ আমান জানান, শনিবার ভোর থেকে স্বজনরা ইঞ্জিনচালিত ট্রলারের সাহায্য নিখোঁজ মিরাজুল ইসলাম আরিফকে খোঁজাখুঁজি করে স্বজনরা। কিন্তু কোথাও মরদেহের সন্ধান মেলেনি। হঠাৎ দুপুর ৩টার দিকে মরদেহ ভেসে ওঠে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে অপর দুই ভাইসহ আরিফ সন্ধ্যা নদীর চতলবাড়ি এলাকায় গোসল করতে নামে। এ সময় স্রোতের টানে তারা ভেসে যেতে থাকে। তখন স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করেন। কিন্তু আরিফ স্রোতের তোড়ে ভেসে যান।

বিজ্ঞাপন

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান বলেন, ‘নিখোঁজ আরিফ দূরসম্পর্কের মামাতো বোনকে বিয়ের জন্য পরিবারসহ বৃহস্পতিবার রাতে উজিরপুরের গাববাড়ী এলাকায় আসেন। শুক্রবার সকাল ৯টার দিকে গাববাড়ী এলাকার মৃত নাসিরউদ্দিনের কন্যা নিপা আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। এদিন গায়ে হলুদের অনুষ্ঠানও ছিল।’

তিনি বলেন, ‘অনুষ্ঠান শেষে সন্ধ্যা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন নতুন বর। নিখোঁজ হওয়ার পর থেকে গভীর রাত পর্যন্ত স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি চালায়। কিন্তু আরিফের মরদেহ উদ্ধার করতে পারেনি। পরে স্বজনরা উদ্ধার অভিযান অব্যাহত রাখেন। এক পর্যায়ে আজ দুপুরে তার মরদেহ পাওয়া যায়।’

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাফর আহমেদ জানান, আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন