বিজ্ঞাপন

বৈষ্টমীর রকফেস্টে পারফর্ম করবেন কেএইচএন ও ওয়ারফেজের মিজান

May 26, 2024 | 12:00 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: চলচ্চিত্র ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি প্রযোজনা সংস্থা বৈষ্টমী এবার রকফেস্ট আয়োজনের উদ্যোগ নিয়েছে। এরই অংশ হিসেবে আগামী বুধবার (২৯ মে) রাজধানীর আগারগাঁওয়ে মুক্তিযুদ্ধ জাদুঘরে প্রথম কনসার্টটি অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

এই রকফেস্টে বহুমাত্রিক কেএইচএন (কামরুল হাসান নাসিম) ছাড়াও দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড ওয়ারফেজের সাবেক ভোকাল মিজান ও রক ব্যান্ড বাংলা ফাইভ অংশ নেবে। বিকেল ৪টায় অনুষ্ঠিত হতে যাওয়া এই রকফেস্টের শুরুতেই বহুলশ্রুত কনফিউশন গানের ব্যান্ডদল বাংলাফাইভ পারফর্ম করবে।

‘প্রকৃতিবিরুদ্ধ শক্তির বিরুদ্ধে’- এমন প্রতিপাদ্য সামনে রেখে ২৯ মে’র কনসার্টটি করতে যাচ্ছে বৈষ্টমী। এ কনসার্টে প্রবেশের জন্য কোনো টিকিট থাকছে না। কনসার্টে মিজান এবং কেএইচএন মিলে ২৫টির মতো গান পরিবেশন করবেন।

হার্ডরক গায়ক কেএইচএন এবং তার রকউইং ইতোমধ্যে প্রযোজনা সংস্থা বৈষ্টমীর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী, চলতি বছর মোট আটটি কনসার্টে কেএইচএন এবং তার রকউইংকে পারফর্ম করতে হবে।

বিজ্ঞাপন

প্রযোজনা সংস্থা বৈষ্টমীর প্রধান নির্বাহী কর্মকর্তা (সি ই ও) আয়শা এরিন জানিয়েছেন, এ বছর বাংলাদেশে আটটি শো করলেও আগামী বছর এশিয়া প্যাসিফিক ও ইউরোপের বিভিন্ন শহরে যৌথ উদ্যোগে একাধিক কনসার্ট আয়োজন করবে বৈষ্টমী। অবশ্য তাদের এ আয়োজনটা হবে ভিনদেশি শ্রোতা ও মিউজিশিয়ানদের জন্য।

বৈষ্টমী ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ করে প্রশংসা কুড়িয়েছে। আগামীতে বিদেশের মাটিতে আয়োজিত কনসার্টে প্রধানমন্ত্রীকে নিয়ে একটি গান পরিবেশনের সিদ্ধান্ত নিয়েছে তারা; যেটি জুলাই মাসের কনসার্টে অবমুক্ত হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন