বিজ্ঞাপন

জংলিতে যুক্ত হলেন প্রিন্স মাহমুদ

May 26, 2024 | 6:14 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রিন্স মাহমুদের কয়েক দশকের ক্যারিয়ারে তিনি বছরখানেক হলো সিনেমার গানে যুক্ত হয়েছেন। তিনি কাজ করেছেন ‘জংলি’-তে। ছবিটির সব কয়টি গানের সুর করেছেন তিনি। প্রযোজনা সংস্থা অফিসিয়ালি বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

সিনেমাটির পরিচালক এম রাহিম জানান, ছবিটিতে গান থাকছে চারটি। “আমাদের ছবির সঙ্গে প্রিন্স মাহমুদ নামটি ভালোভাবেই যুক্ত করতে পেরেছি। প্রিন্স ভাই আমাদের কিংবদন্তি। ‘জংলি’ সিনেমার সবগুলো গান তিনিই করেছেন। এবং গানগুলো এতো ভালো করেছেন যে, দর্শক-শ্রোতারা বুঁদ হয়ে থাকবেন বলে আমার বিশ্বাস।’’

ছবিটিতে যুক্ত হওয়া নিয়ে প্রিন্স মাহমুদ বলেন, “একই সিনেমার সবগুলো গানের দায়িত্ব আমার নেওয়া হয়নি কখনও। সময়ও হয়ে উঠেনি তেমন। তবে ‘জংলি’র আগে আরও একটি সিনেমার সবগুলো গানের দায়িত্ব নিয়েছি। কিন্তু সেটা শেষ হয়নি এখনও। তার আগেই ‘জংলি’র গান করা হয়েছে। গানগুলো যারা গেয়েছেন, তারা দারুণ এফোর্ট দিয়েছেন। আমিও আমার জায়গায় ভালো করার ট্রাই করেছি।”

‘জংলি’র মূল ভূমিকায় অভিনয় করছেন সিয়াম আহমেদ। তার বিপরীতে আছেন শবনম বুবলী। এছাড়াও অভিনয় করেছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু প্রমুখ। শুটিং শেষে বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আসন্ন ঈদুল আজহায় ছবিটি মুক্তি পাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন