বিজ্ঞাপন

মাহি-রাহের কণ্ঠে হাবীব ইমনের ‘ভালোবাসার প্রসববেদনা’

May 26, 2024 | 6:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবৃত্তিমেলার প্রযোজনায় দেশবরেণ্য আবৃত্তিকার ও প্রশিক্ষক মাহিদুল ইসলাম ও তরুণ আবৃত্তিকার রাহে মদিনা কারীর যৌথ কণ্ঠে আবৃত্তি ‘ভালোবাসার প্রসববেদনা’ ইউটিউবে প্রকাশিত হয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া রাহে মদিনা কারীর কণ্ঠে আবৃত্তিকার মাহিদুল ইসলামের নির্দেশনায় আরেকটি কব্তিা ‘সমর্পণ’ শিগগিরই ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। ইতিমধ্যে এ কবিতার রেকর্ডিং, চিত্রায়ন শেষ হয়েছে।

কবিতা দুটি লিখেছেন তরুণ কবি ও রাজনৈতিক কলামলেখক হাবীব ইমন।

এ প্রসঙ্গে মাহিদুল ইসলাম বলেন, “অনেক জনপ্রিয় কবিতার পাশাপাশি তরুণ উদীয়মান কবিদের কবিতা আমি আবৃত্তি করি। হাবীব ইমন তাদের মধ্যে অন্যতম প্রতিশ্রুতিশীল কবি। তার কবিতায় জীবনঘনিষ্ট নানা সুখ-দুঃখের চিত্র পাওয়া যায়। আশা করি, শ্রোতাদের কাছে হৃদয়গ্রাহী হবে।”

বিজ্ঞাপন

মাহিদুল ইসলাম আরও বলেন, “রাহে মদিনা কারী আমার সঙ্গে নতুন কাজ করেছেন। একটা কবিতা আমার সঙ্গে, আরেকটি কবিতা এককভাবে আবৃত্তি করেছেন। ভালো কাজ করেছেন। আমার মনে হয়েছে তার ভেতরে সম্ভাবনা আছে। তিনি আরও ভালো করবেন।”

রাহে মদিনা কারী বলেন, “মাহিদুল ইসলাম ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আমি বেশ উচ্ছ্বসিত। কবির লেখার স্টাইল ও ভাব খুবই চমৎকার। মানুষের দারুণ সাড়া পাচ্ছি।”

এদিকে কবি হাবীব ইমন বলেন, “ভালোবাসার প্রসববেদনার প্রতি পঙতিতে ছড়িয়ে আছে সত্য ও সুন্দরের আখ্যান। প্রেমিক যুগলের অতীতের স্মৃতি, বর্তমানের সংশয়-আকুতি ও ভবিষ্যতের অঙ্গীকার আর সূক্ষ্ম আবেগ-অনুভূতির চিত্রকল্প এটা।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন