বিজ্ঞাপন

গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

May 27, 2024 | 5:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: নাটোরের বড়াইগ্রামে এক নারীকে গণধর্ষণ মামলায় পলাতক প্রধান আসামি মো. নয়নকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বিজ্ঞাপন

রোববার (২৬ মে) রাত ৯টার দিকে উপজেলার বড়াইগ্রাম উপজেলার খোদ্দকাছুটিয়া এলাকার খেজুরতলা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়

সোমবার (২৭ মে) সকালে নাটোর র‌্যাব ক্যাম্প থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার আসামি মো. নয়ন বড়াইগ্রাম উপজেলার একই এলাকার মো. রায়হানের ছেলে।

বিজ্ঞাপন

র‌্যাব নাটোর-৫ জানান, গত ১৮ মে ভুক্তভোগী অভিমান করে নিজ বাড়ি থেকে ঢাকা যাওয়ার জন্য একটি বাসে ওঠেন। পরে ঢাকা পৌঁছানোর পর ভুক্তভোগী তার ভুল বুঝতে পেরে পুনরায় বাড়ি ফেরার জন্য ওই বাসে ওঠে। এ সময় বাসে ২ নম্বর আসামি মো. ফরিদুলের (২৮) সঙ্গে তার পরিচয় হয়। এবং রাত ১১টার সে বাস থেকে বনপাড়া বাইপাস নামে। পরে ২ নম্বর আসামি তাকে বড়াইগ্রাম উপজেলার খোদ্দকাছুটিয়া এলাকার একটি ভুট্টাখেতের মধ্য নিয়ে যায়। সেখানে মামলার প্রধান আসামি মো. নয়নসহ (২৮) অন্য সহযোগী আসামিরা ভুক্তভোগীকে গণধর্ষণ করে ভুট্টাখেতে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে ১৯ মে বড়াইগ্রাম থানায় ভুক্তভোগী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি গণধর্ষণ মামলা দায়ের করে। মামলার পর আসামিরা আত্মগোপনে চলে যায়।

র‌্যাব আরও জানান, মামলার তদন্তকারী অফিসার আসামিদের গ্রেফতারের জন্য সিপিসি-২, নাটোর র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। পরে গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ঘটনার সঙ্গে জড়িত আসামিদের অবস্থান শনাক্ত করে বড়াই গ্রাম উপজেলার খোদ্দকাছুটিয়া এলাকার খেজুরতলা মোড় থেকে মামলার পলাতক প্রধান আসামি মো. নয়নকে গ্রেফতার করা হয়। পরে আসামিকে বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন