বিজ্ঞাপন

তমাকে পাল্টা নোটিশ মিষ্টির, দ্বিগুণ ক্ষতিপূরণ দাবি

May 28, 2024 | 5:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

অনলাইনে মানহানিকর ও আপত্তিকর মন্তব্যের জন্য মিষ্টি জান্নাতকে ১০ কোটি টাকার ক্ষতিপূরণের আইনি নোটিশ দিয়েছিলেন তমা মীর্জা। এবার তাকে উল্টো ২০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে নোটিশ দিয়েছেন মিষ্টি জান্নাত। সময় দিয়েছেন তিন দিন।

বিজ্ঞাপন

সোমবার (২৭ মে) ডাকযোগে তমা মির্জার আইনজীবী বরাবর নোটিশটি পাঠিয়েছেন মিষ্টি জান্নাতের আইনজীবী কামরুজ্জামান কচি।

নোটিশে বলা হয়েছে, মানহানির কথা বলে নোটিশ দেওয়া হয়েছে। কিন্তু কোন সাক্ষাৎকারে, কোন গণমাধ্যম বা টিভিতে বা কোন সোশ্যাল মিডিয়ায় তা উল্লেখ করা হয়নি। অথবা নির্দিষ্ট কোনও লিংকও দেওয়া হয়নি। এমতাবস্থায় আইনি নোটিশটি প্রত্যাহার করতে হবে। এছাড়া নোটিশে সংবাদ সম্মেলনের কথা বলা হয়েছে। কিন্তু সংবাদ সম্মেলনের কোনও স্থান ও সময় উল্লেখ করা হয়নি। তাই এ নোটিশটি অস্পষ্ট এবং কল্পনাপ্রসূত। যার কোনও আইনি ভিত্তি নেই। এটির মাধ্যমে ভুয়া তথ্য ছাড়ানো এবং ক্ষতিপূরণ চাওয়া হয়েছে। যা বিভিন্ন গণমাধ্যমে ছাপা হয়েছে। এতে মিষ্টি জান্নাতের মানহানি হয়েছে।

এ কারণে নোটিশটি প্রত্যাহার এবং নোটিশ গ্রহণের তিন দিনের মধ্যে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে। অন্যথায়, তমা মির্জার বিরুদ্ধে দেওয়ানি ও ফৌজদারি আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও নোটিশে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে গত ২৩ মে মানহানিকর মন্তব্য করার অভিযোগ এনে জনসম্মুখে ক্ষমা চাইতে এবং ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস মিষ্টিকে (মিষ্টি জান্নাত) আইনি নোটিশ দিয়েছেন অভিনেত্রী মির্জা ফারজানা ইয়াসমিন তমা (তমা মির্জা)। তমা মির্জার পক্ষে এ নোটিশটি প্রেরণ করেন তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম। নোটিশে সাত দিনের সময় দেওয়া হয়েছিল।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন