বিজ্ঞাপন

বৃষ্টির কারণে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচ বাতিল

May 28, 2024 | 8:50 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হলো দুদিন হলো। বিশ্বকাপের আগে আরেকবার যুক্তরাষ্ট্রের মুখোমুখি হওয়ার কথা বাংলাদেশ দলের। আজ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের। কিন্তু বৃষ্টি ও বৈরি আবাহাওয়ার কারণে সেই ম্যাচ আর হচ্ছে না।

বিজ্ঞাপন

বৃষ্টির কারণে বাতিল হয়েছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের মধ্যকার প্রস্তুতি ম্যাচটা। মঙ্গলবার (২৮ মে)  বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যুক্তরাষ্ট্রের ডালাসের গ্র্যান্ড প্রেইরি ক্রিকেট কমপ্লেক্সে বাংলাদেশ সময় সাড়ে ৯টায় মাঠে গড়ানোর কথা ছিল ম্যাচটি।

কিন্তু বৃষ্টি এবং ঝড়ের কারণে ম্যাচ শুরু হওয়ার মতো পরিস্থিতি নেই ভেন্যুতে। বিসিবির পক্ষ থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘এটি নিশ্চিত করা হচ্ছে যে আজ ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে বাংলাদেশ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি প্রতিকূল আবহাওয়ার কারণে বাতিল করা হয়েছে।’

বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের। যার প্রথমটি আজ পরিত্যক্ত হয়ে গেল। আগামী ২ জুন দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হওয়ার কথা বাংলাদেশ দলের।

বিজ্ঞাপন

বাংলাদেশের বিশ্বকাপ শুরু হবে ৮ জুন। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন