বিজ্ঞাপন

নিখোঁজের ২ দিন পর ড্রেন থেকে কিশোরের লাশ উদ্ধার

May 28, 2024 | 8:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: নগরী থেকে নিখোঁজের দুই দিন পর এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনী বলছে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই কিশোর ড্রেনে পড়ে গিয়ে মারা গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ মে) বিকেলে নগরীর চান্দগাঁও এক কিলোমিটার এলাকার নূরনগর হাউজিং ও কর্ণফুলী হাউজিং সোসাইটির মাঝের একটি ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই কিশোরের নাম মো. মনির হোসেন (১২) বলে জানা গেছে।

চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এস আই) মোমিনুল হাসান সারাবাংলাকে জানান, মনির তার মা ও নানার সঙ্গে চান্দগাঁওয়ের খাজা রোডের খলিফা পাড়া এলাকায় থাকতেন। তার বাবা মারা গেছেন দুই বছর আগে। মা গার্মেন্টসে চাকরি করেন। তার নানা শাক বিক্রি করেন। মনির মাঝে মাঝে নানার সঙ্গে শাক বিক্রি করতে যেতেন।

রোববার (২৬ মে) বিকেলে মনির বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন। এরপর তাকে অনেক খোঁজাখুজি করেও পাওয়া যায়নি। সোমবার (২৭ মে) সন্ধ্যায় তার পরিবারের পক্ষ থেকে চান্দগাঁও থানায় সাধারণ ডায়েরি করা হয়। মঙ্গলবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তার অর্ধগলিত লাশ ড্রেন থেকে উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এস আই মোমিনুল বলেন, ‘লাশ উদ্ধার করার পর আমরা ওই এলাকার সিসিটিভি ফুটেজ চেক করি। সেখানে তাকে রেলিংয়ের ওপর খেলতে দেখা যায়। পরে রেলিংয়ের পাশে একটি বিদ্যুৎ এর তার ধরে খেলতে গিয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ড্রেনে পড়ে যায়।’

তিনি আরও বলেন, ‘টানা বৃষ্টি হওয়ায় দুই দিন আগে ড্রেনটিতে পানি ছিল। আজ (মঙ্গলবার) পানি কমে যাওয়ায় মনিরের লাশ স্থানীয়রা দেখতে পায়। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন