বিজ্ঞাপন

পিকআপের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশার যাত্রীর

May 28, 2024 | 8:50 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জের আব্দুল্লাহপুরে পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী আব্দুল কাদের (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশাটির চালক রমজান আলী (৪৫) ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮মে) বেলা ৩টার দিকে আব্দুল্লাহপুর বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আহত সিএনজি চালক রমজান আলী জানান, শ্রীনগর থেকে চারজন যাত্রী নিয়ে ঢাকার জুরাইন এলাকায় আসছিলেন। কেরানীগঞ্জ আব্দুল্লাহপুর এলাকায় আসলে উল্টা দিক থেকে আসা একটি পিকআপ সামনের দিক থেকে ধাক্কা দেয় এতে ভেতরে থাকা চার যাত্রী সহ তিনি নিজে আহত হন। সবচেয়ে বেশী আহত হন সিএনজির সামনে থাকা যাত্রী আব্দুল কাদের। দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুল কাদেরের বন্ধু আলী আজগর জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার হোগলাগাঁও গ্রামে। বাবার নাম মৃত আব্দুল হাকিম। সেখানে তার মুদিখানার ব্যবসা রয়েছে। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে থাকতেন।

বিজ্ঞাপন

ঢাকা মোডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কেরানীগঞ্জ থেকে গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে সিএনজিচালিত অটোরিকশার চালক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন