বিজ্ঞাপন

কেন্দ্রে অস্ত্র নিয়ে আসায় চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে কারাদণ্ড

May 29, 2024 | 11:48 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভোটকেন্দ্রের ভেতরে অস্ত্রসহ চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট মাসুক মিয়াকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২৯ মে) সকালে ভোটকেন্দ্রের ৭নং কক্ষ থেকে থাকে আটক করা হয়। পরে সেখানে উপস্থিত থাকা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আব্দুল হালিম তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন।

জানা যায়, বুধবার সকাল ৮টা থেকে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। এই উপজেলার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভোটকেন্দ্রের ৭নং কক্ষে চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলের পক্ষে এজেন্টের দায়িত্ব পালন করেন এই উপজেলার মুরাদপুর গ্রামের বাসিন্দা মাসুক মিয়া। এই কক্ষে পরিদর্শনে আসেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আব্দুল হালিম। এই চেয়ারম্যান প্রার্থীর এজেন্টের আচরণ সন্দেহজনক হলে তাকে আটক করে তল্লাশি করার নির্দেশ দেন। পরে পুলিশ তার শরীর তল্লাশি করে ধারালো অস্ত্র (চায়নিজ চাকু) উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার মুজিবুর রহমান বলেন, ‘অস্ত্র নিয়ে ভোট কেন্দ্রে আসায় এক চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে আটক করে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। ইতিমধ্যে তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন