বিজ্ঞাপন

ভোটের ফল ঘোষণায় দেরি: মহাসড়ক অবরোধ, উপজেলা চত্বর ঘেরাও

May 29, 2024 | 10:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ফল কারচুপির আশঙ্কায় মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সুদেব সাহার কর্মী সমর্থকরা ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত বুধবার (২৯ মে) রাত সাড়ে ৮টায় উপজেলা পরিষদ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করছেন তারা।

বিজ্ঞাপন

জানা গেছে, ভোট গণনায় মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সুদেব সাহা ভোটের ফলাফলে এগিয়ে গেলেও সন্ধ্যার পর হঠাৎ ফলাফল ঘোষণা বিলম্ব করা হয়। এ খবর জানার পর সুদেব সাহাসহ তার হাজার হাজার কর্মী সমর্থক মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা পরিষদের সামনে ঢাকা-আরিচা মহাসড়ক ঘেরাও করে বিক্ষোভ করে। এরপর পুরো উপজেলা চত্বর তার কর্মী সমর্থকরা ঘেরাও করে রাখে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে না পারায় পরে বিজিবি সদস্যরা সেখানে অবস্থান নেন। একপর্যায়ে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে।

চেয়ারম্যান প্রার্থী সুদেব কুমার সাহার অভিযোগ, ভোটে মোটরসাইকেল প্রতীক নিয়ে এগিয়ে থাকলেও উদ্দেশ্য প্রণোদিতভাবে হঠাৎ ভোটের ফলাফল বিলম্ব ঘোষণা করা হয়। এখানে সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিকের আপন ফুফাতো ভাই কাপ পিরিচের প্রার্থী ইসরাফিল হোসেনের পক্ষে ফলাফল ঘোষণার পাঁয়তারা চলছে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, তৃতীয়ধাপে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন আজ সকাল ৮টায় ১১০টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। চলে একটানা বিকেল ৪টা পর্যন্ত। পরে ভোটগ্রহণ শেষে শুরু হয় ফলাফল ঘোষণা।

সারাবাংলা/এনইউ

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন